shono
Advertisement

বলিউডে এখনও দেদার আন্ডারওয়ার্ল্ডের টাকা ঢোকে, বলছে ছোটা শাকিল!

সুশান্তের মৃত্যুর সঙ্গে কি সত্যিই আন্ডারওয়ার্ল্ড যোগসাজশ রয়েছে? The post বলিউডে এখনও দেদার আন্ডারওয়ার্ল্ডের টাকা ঢোকে, বলছে ছোটা শাকিল! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:38 PM Aug 28, 2020Updated: 03:38 PM Aug 28, 2020

সংবাদ প্রতিবেদন ডিজিটাল ডেস্ক: “আত্মহত্যা নয়, সুশান্তকে খুন করেছে দাউদেরই গ্যাংয়ের লোক!”, জুলাই মাসেই এমন বিস্ফোরক দাবি করেছিলেন একজন প্রাক্তন RAW অফিসার। তারপর থেকেই অভিনেতার মৃত্যুর সঙ্গে আন্ডারওয়ার্ল্ড যোগসাজশ খুঁজতে তৎপর নেটজনতার একাংশ। ওদিকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই নানা দিক থেকে উঠে আসছে নানরকম অভিযোগ। গোটা দেশের কাছে এখন প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী ‘মোস্ট ওয়ান্টেড’ হয়ে দাঁড়িয়েছেন। জল এতদূর গড়িয়েছে যে এও শোনা যাচ্ছে যে, “আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে সম্পর্ক থাকার কারণেই নাকি সুশান্তকে পৃথিবী থেকে সরানোর ছক কষেছিলেন রিয়া।” সত্য-মিথ্য আইনের চোখে বিচার হওয়ায় আগেই নেটিজেনদের কাঠগড়ায় তাঁকে দোষীসাব্যস্ত করা হয়েছে! এবার সুশান্ত মৃত্যু এবং বলিউডের সঙ্গে অন্ধকার জগতের সম্পর্ক নিয়ে এক সংবাদমাধ্যমের কাছে ডন ছোটা শাকিলের মুখ খোলার কথা শোনা গেল।

Advertisement

ডন ছোটা শাকিলের কথায়, বলিউডে যখনই কিছু ঘটে তখনই আন্ডারওয়ার্ল্ডের নাম জড়ায় তার সঙ্গে। আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে রিয়ার যোগ নিয়ে যে কথা উঠছে তা সম্পূর্ণ অসত্য। সিবিআই তদন্তের আগে কাউকে সাজা দেওয়া ভুল! কুখ্যাত এই ডন এও স্পষ্ট করে দিয়েছেন যে, “এখনও বলিউডে ছবি করার জন্য অন্ধকার জগৎ থেকে টাকা ঢোকে।”

[আরও পড়ুন: ছিঃ! মুম্বই হামলায় অভিযুক্ত কাসভকেও এত হেনস্তা করা হয়নি, রিয়ার পাশে দাঁড়িয়ে দাবি স্বরার]

সত্যিই কি রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সঙ্গে আন্ডারওয়ার্ল্ড কোনও যোগাযোগ রয়েছে? ওই সংবাদমাধ্যমের প্রশ্নে শাকিল জানিয়েছেন, রিয়া চক্রবর্তীকে চেনেন না। তাঁর সঙ্গে কোনও যোগাযোগ নেই। এমনকী, সুশান্ত ইস্যুতে মাদকচক্রে জড়ানো গৌরব আর্যা, যিনি কিনা মাদক পাচার করতেন বলেই জানা গিয়েছে, তাঁকেও নাকি চিনতে অস্বীকার করেছেন ছোটা শাকিল। সাফ জানিয়ে দিয়েছেন যে, এই ব্যক্তির নাম তিনি প্রথমবার শুনছেন।

উল্লেখ্য, কে এই ছোটা শাকিল? সেই প্রশ্নের উত্তর বোধহয় আলাদা করে আর দেওয়ার প্রয়োজন নেই। কুখ্যাত ডন। দাউদ ইব্রাহিমের গ্যাং ‘ডি কোম্পানি’র সঙ্গে যার নিবিড় যোগাযোগ রয়েছে। সম্প্রতি দাউদ ইব্রাহিম পাকিস্তানেই রয়েছেন কিনা, সেই জল্পনায় মুখ খুলেছিলেন তিনি। দাউদ-ঘনিষ্ঠ এই গ্যাংস্টারের বক্তব্য, “দাউদ করাচিতে রয়েছেন এটা দেখানোর দায় ভারতীয় মিডিয়ার। দাউদ করাচিতে থাকে না। মিডিয়া যদি দাবি করে ওর বাড়ি করাচির ক্লিফটন অঞ্চলে, তাহলে তারা সেকথা প্রমাণ করুক।” তাহলে ডি কোম্পানি কোথায় রয়েছেন? ছোটা শাকিলের সাফ মন্তব্য, “আমরা কোনও সরকারের কাছে জবাবদিহি করতে বাধ্য নই। এমনকি পাকিস্তান সরকারের কাছেও আমরা জবাবদিহি করি না।” এরকম কুখ্যাত গ্যাংয়ের সদস্য হয়েই তিনি রিয়া চক্রবর্তীকে চেনেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: দেখা হবে ক্লাসে! আশুতোষ কলেজের মেধা তালিকায় নাম নিয়ে ‘রসিক’ সানির টুইট]

The post বলিউডে এখনও দেদার আন্ডারওয়ার্ল্ডের টাকা ঢোকে, বলছে ছোটা শাকিল! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement