shono
Advertisement

‘নির্দোষ আফজল গুরুকে ফাঁসি দিয়েছে সুপ্রিম কোর্ট’, বিতর্কিত মন্তব্য জেএনইউ ছাত্রীর

শারজিলের পর এবার বিতর্কিত মন্তব্য আফরিনের। The post ‘নির্দোষ আফজল গুরুকে ফাঁসি দিয়েছে সুপ্রিম কোর্ট’, বিতর্কিত মন্তব্য জেএনইউ ছাত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 12:13 PM Jan 28, 2020Updated: 10:05 AM Jan 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোদি সরকারের বিরোধিতা করতে গিয়ে এবার জঙ্গি আফজল গুরুকেই নির্দোষ বলে দাবি করলেন জেএনইউ’র এক স্বঘোষিত ছাত্রনেত্রী। শুধু তাই নয়, ভারত সরকার ও সুপ্রিম কোর্টের প্রতি তাঁর অনাস্থা জনসমক্ষে সদর্পে ঘোষণা করলেন তিনি।

Advertisement

সোমবার এই ঘটনার একটি ভিডিও টুইট করেছেন বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র। সেখানে সাফ দেখা যাচ্ছে, সংসদ হামলার চক্রী আফজল গুরুকে নির্দোষ বলে দাবি করছেন আফরিন ফাতিমা নামের ওই ছাত্রী। ভিডিওতে ওই ছাত্রী বলছেন, “আমরা এখানে সংশোধিত নাগরিকত্ব আইন ও নাগরিকপঞ্জি নিয়ে বিরোধ প্রদর্শন করছি। আমরা কাউকে বিশ্বাস করতে পারছি না। ভারত সরকার, সুপ্রিম কোর্ট কোনওটাতেই আমাদের আস্থা নেই। এই সুপ্রিম কোর্টই নির্দোষ আফজল গুরুকে ফাঁসির সাজা দিয়েছিল। এই আদালতই প্রমাণ না থাকা সত্বেও রাম মন্দির বানানোর নির্দেশ দিয়েছে। এদের থেকে আমরা কিছুই আশা করি না।”

এদিকে, ভিডিওটি টুইট করে CAA’র বিরুদ্ধে প্রতিবাদীদের তুলোধোনা করেছেন সম্বিত পাত্র। যদিও ঠিক কোথায় এই ভিডিওটি তোলা হয় তা খোলসা করেননি তিনি। উল্লেখ্য, কয়েকদিন আগেই শাহীন বাগে ছাত্রনেতা শারজিল ইমামেরও একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেখানে অসম-সহ উত্তরপূর্বের রাজ্যগুলিকে ভারত থেকে বিচ্ছিন্ন করার কথা বলেছিলেন শারজিল। তারপর থেকেই খোঁজে হন্যে হয়ে ঘুরছে ৩ রাজ্যের পুলিশ। ইতিমধ্যেই তাঁর বিহারের জেহানাবাদের বাড়িতে হানা দিয়েছে পুলিশের যৌথ দল। মঙ্গলবার সেই শারজিলের ভাইকে আটক করেছে বিহার পুলিশ। পাশাপাশি আটক করা হয়েছে তাঁর পরিবারের আরও এক সদস্যকে।                                        

[আরও পড়ুন: কাশ্মীরে ধুলিসাৎ জইশ-লস্কর, মৃত্যুর প্রহর গুনছে হিজবুলের একাকী কমান্ডার]

The post ‘নির্দোষ আফজল গুরুকে ফাঁসি দিয়েছে সুপ্রিম কোর্ট’, বিতর্কিত মন্তব্য জেএনইউ ছাত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement