shono
Advertisement

অস্ট্রেলিয়া জিততেই কুরুচিকর আক্রমণ ম্যাক্সওয়েলের 'ভারতীয়' স্ত্রীকে, দিলেন মোক্ষম জবাব

Posted: 05:32 PM Nov 20, 2023Updated: 05:32 PM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠেই ভারত বধ। আহমেদাবাদের মেগা ফাইনালে টিম ইন্ডিয়াকে হারিয়ে ষষ্ঠবার বিশ্বজয়ী (ODI World Cup 2023) অস্ট্রেলিয়া। অজিবাহিনী জিততেই সেলিব্রেশন শুরু করে দেন গ্লেন ম্যাক্সওয়েলের ভারতীয় বংশোদ্ভূত স্ত্রী ভিনি রমন। আর তাতেই নেটদুনিয়ার রোষানলে পড়তে হল তাঁকে। তবে সবটাই মুখ বুজে সহ্য করেননি। নিন্দুকদের মোক্ষম জবাবও দিয়েছেন ভিনি।

Advertisement

গত বছর মার্চে অজি অলরাউন্ডার ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) সঙ্গে চারহাত এক হয় ভিনির। দক্ষিণ ভারতের তামিল পরিবারের মেয়ে ভিনির জন্ম এবং বড় হওয়া অস্ট্রেলিয়াতেই। পেশায় ফার্মাসিস্ট ভিনি গত সেপ্টেম্বরই প্রথমবার মা হয়েছেন। অজিবাহিনীর জয়ের পরই সেই ভিনি উচ্ছ্বাসে ফেটে পড়েন। স্বামীর জয়ের আনন্দে তিনিও আত্মহারা। কিন্তু এতেও আপত্তি নেটিজেনদের একাংশের। তারা প্রশ্ন তুলেছে, ভারতীয় বংশোদ্ভূত হয়ে কেন ভারতের হারের দিনে এভাবে সেলিব্রেট করবেন ভিনি? যে দেশে তাঁর পরিবার থাকে, সে দেশের রীতি মেনেই বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি, সেই দেশের প্রতি কি কোনও আবেগই নেই তাঁর? উড়ে আসে নানা কুরুচিকর মন্তব্যও।

[আরও পড়ুন: রোহিতদের অপমান করা হয়েছে! নরেন্দ্র মোদি স্টেডিয়ামের ‘নির্বাক’ দর্শকদের তোপ নেটদুনিয়ার]

তবে ভিনিও মুখ বুজে সহ্য করেননি। ইনস্টাগ্রামের স্টোরিতে সমালোচনার পালটা দিয়ে লিখেছেন, "ভাবিনি এটা নিয়েও লিখতে হবে। কিন্তু আপনাদের বলতে চাই যে একজন ভারতীয় সেই দেশকে সমর্থন করতেই পারে যে দেশে সে জন্মেছে ও বড় হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল যার স্বামী এবং সন্তানের বাবাও সেই দেশের। তাই উত্তেজনা না ছড়িয়ে বিশ্বের বাকি গুরুত্বপূর্ণ ইস্যুগুলোতে নিজেদের প্রতিক্রিয়া দিন।" নিন্দুকদের 'মুর্খ' বলতেও ছাড়েননি তিনি। তার পর অবশ্য নেটিজেনরা আর মুখ খোলেনি। যদিও এ নিয়ে এখনও ম্যাক্সওয়েলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: প্রচুর টাকার মালিক হলেও ফাইনালে রোহিতদের হার! প্রশ্ন শুনেই চটলেন প্রাক্তন তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement