shono
Advertisement
Bankura

ছিলেন ডাক্তার, হয়ে গেলেন দুধ বিক্রেতা! সিদুঁরদানের আগেই মুখোশ খুলল 'গুণধরে'র, তার পর...

বছর তিনেক আগে সোশাল মিডিয়ায় পরিচয় হয় যুবক-যুবতীর।
Posted: 03:43 PM May 03, 2024Updated: 03:43 PM May 03, 2024

অসিত রজক, বিষ্ণুপুর: বিয়ে বাড়ি। চারদিকে আত্মীয় স্বজনের ভিড়। অগ্নিকে সাক্ষী রেখে সাত জন্ম সুখ, দুঃখে পাশে থাকার প্রতিজ্ঞা নিয়েছেন বর-কনে। বাকি শুধু সিদুঁরদান। চরম ব্যস্ততা ছাদনাতলায়। মন্ত্রপাঠ শুরু করেছেন পুরোহিত। পাত্র-পাত্রীর মুখে হাসি। পূর্ণতা পাবে প্রেম। কাছেই বসে তদারকি করছেন পাত্রীর এক দাদু। মজা করে বরযাত্রী হিসেবে আসা অতিথিকে বলে বসেন, "ব্যস! আর কোনও চিন্তা নেই। শরীর খারাপ হলেই সোজা নাতজামাইয়ের কাছে, এসএসকেএম হাসপাতালে চলে যাব।" শুনে ভুরু কুচকে অথিতির উত্তর,  "কেন? পাত্র তো ডাক্তার নন। তাঁর তো দুধের ব্যবসা।" এ কথা শুনেই হইচই পড়ে যায় বিয়েবাড়িতে। পিঁড়ি থেকে উঠে যান পাত্রীও। ভণ্ডুল হয় বিয়ে।

Advertisement

অভিযুক্ত বরের নাম বাপি চাঁদপাড়ি। তিনি মুর্শিদাবাদ (Murshidabad) জেলার খড়গ্রামের বাসিন্দা। বছর তিনেক আগে সোশাল মিডিয়ার মাধ্যমে বাঁকুড়ার (Bankura) জয়পুর ব্লকের বাঁকাটি গ্রামের ওই তরুণীর সঙ্গে তাঁর পরিচয় হয়। তরুণী নদিয়ার কল্যাণীতে (Kalyani) নার্সিং ট্রেনিং নিচ্ছেন। বাপি আগাগোড়া নিজেকে ডাক্তার বলে পরিচয় দেন। তাঁদের বন্ধুত্ব গড়ায় প্রেমে।

[আরও পড়ুন: মাঝরাতে বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি! চাঞ্চল্য দুর্গাপুরে]

তরুণী সম্পর্কের কথা বাড়িতে জানালে বিয়েতে রাজি হয়ে যায় পরিবার। তবে তাঁরা কেউই বাপির বাড়িতে যাননি। বিয়ের দিন বরযাত্রী নিয়ে হাজির হন বর। ঝাঁ চকচকে প্যান্ডেল ও বাহারি আলোকমালায় সাজিয়ে তোলা হয় বিয়ের মণ্ডপ। বাপির পরিকল্পনা অনুযায়ী সব কিছুই ঠিক চলছিল। তবে তাঁর সঙ্গে আসা এক আত্মীয় জানান, তিনি ডাক্তার নন। দুধ ব্যবসায়ী। একথা শুনেই বিয়ে বন্ধ করে দেন পাত্রীর বাবা।

ঘটনায় শোরগোল পড়ে যায় গ্রামে। আটকে রাখা হয় পাত্রকে। পরিস্থিতি বেগতিক দেখে বরকে রেখে পালিয়ে যায় বরযাত্রীরা। খবর দেওয়া হয় থানায়। অভিযোগের ভিত্তিতে বাপিকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতকে শুক্রবার বিষ্ণুপুর (Bishnupur) মহকুমা আদালতে তোলা হলে বিচারক ৩ দিনের পুলিশ হেফাজতে নির্দেশ দিয়েছেন।

[আরও পড়ুন: যাদবপুরের র‌্যাগিংয়ে মৃত্যু দাদার, পাশের আনন্দ ফিকে ভাইয়ের কাছে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিযুক্ত বরের নাম বাপি চাঁদপাড়ি।  তিনি মুর্শিদাবাদ জেলার খড়গ্রামের বাসিন্দা। বছর তিনেক আগে সোশাল মিডিয়ার মাধ্যমে বাঁকুড়ার জয়পুর ব্লকের বাঁকাটি গ্রামের ওই তরুণীর সঙ্গে তাঁর পরিচয় হয়।
  • তরুণী নদিয়ার কল্যাণীতে নার্সিং ট্রেনিং নিচ্ছেন। বাপি আগাগোড়া নিজেকে ডাক্তার বলে পরিচয় দেন। তাঁদের বন্ধুত্ব গড়ায় প্রেমে। তরুণী সম্পর্কের কথা বাড়িতে জানালে বিয়েতে রাজি হয়ে যায় পরিবার।
  • বিয়ের দিন বরযাত্রী নিয়ে হাজির হন বর। ঝাঁ চকচকে প্যান্ডেল ও বাহারি আলোকমালায় সাজিয়ে তোলা হয় বিয়ের মণ্ডপ। বাপির পরিকল্পনা অনুযায়ী সব কিছুই ঠিক চলছিল। তবে তাঁর সঙ্গে আসা এক আত্মীয় জানান, তিনি ডাক্তার নন। দুধ ব্যবসায়ী। একথা শুনেই বিয়ে বন্ধ করে দেন পাত্রীর বাবা।
Advertisement