shono
Advertisement

ছিল ফ্লাইওভার, হয়ে গেল ল্যাম্পপোস্ট! বেঙ্গালুরুর আজব ঘটনায় হাসির রোল নেটদুনিয়ায়

কেন হল এরকম?
Posted: 05:16 PM Jul 18, 2023Updated: 05:54 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ছিল রুমাল, হয়ে গেল বেড়াল।’ সুকুমার রায়ের ‘হ য ব র ল’-র সেই বিখ্যাত লাইন মনে পড়বেই বেঙ্গালুরুর এক নির্মীয়মাণ উড়ালপুল দেখলে। কারণ, যেখানে তৈরি হওয়ার কথা ছিল মস্ত বড় ফ্লাইওভার, উলটে সেখানে গজিয়ে উঠল ল্যাম্পপোস্ট! অবাক নেটিজেনদের প্রশ্ন, ‘ব্যাপারটা কী?’

Advertisement

ফ্লাইওভার মানেই সেখান দিয়ে ছুটবে সারি সারি গাড়ি। কিংবা কখনও-সখনও যানজোটে থমকেও যাবে গাড়ির গতি। সব উড়ালপুলের এটাই চেনা ছবি। কিন্তু কোথায় কী! ফ্লাইওভার তো তৈরি হলই না, বরং সেখানে কিনা দেখা গেল ল্যাম্পপোস্টের উঁকি। কখনও দেখেছেন এই রকম ফ্লাইওভার? বেঙ্গালুরুর কোরামমঙ্গলা অঞ্চলে দেখা মিলেছে এইরকম একটি নির্মীয়মাণ ফ্লাইওভারের। যার পিলারে বাঁধা রয়েছে দুটি বড় আলো। ঠাহর করে দেখলেই বোঝা যাবে ওগুলো আসলে ল্যাম্পপোস্ট। স্বাভাবিক ভাবেই যা দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে।

[আরও পড়ুন: এবার কুকুরেরও পরিচয়পত্র! গলায় ঝোলানো QR কোড স্ক্যান করলেই মিলবে যাবতীয় তথ্য]

সম্প্রতি এহেন উড়ালপুলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। হাস্যকর সেই পোস্ট ইতিমধ্যেই ৭৮ হাজার মানুষ দেখে ফেলেছেন। ফ্লাইওভারের এই করুণ দশা দেখে তাঁদের হাসি যেন থামছেই না। সত্যি তো একটা ফ্লাইওভারের এমন দুর্দশা কি আর মেনে নেওয়া যায়?

কিন্তু কেন হল এরকম? জানা গিয়েছে, বেঙ্গালুরুর এই ইজাপুরা নামের ফ্লাইওভারটি ২০১৮ সাল থেকে নির্মীয়মাণ অবস্থায় রয়েছে। ২০১৯ সালে এর নির্মাণ শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তা হয়নি। তারপর থেকে ওইভাবেই দাঁড়িয়ে হয়েছে ফ্লাইওভারটি। না হওয়া সেই ফ্লাইওভারের উপরেই তাই আলোকস্তম্ভের পরিকল্পনা প্রশাসনের! এমন আজব কাণ্ড যে ভাইরাল হবে তাতে আর আশ্চর্য কী!

[আরও পড়ুন: দস্যি ছেলে! সাপ নিয়ে ছেলেখেলা, বাস্তবের ‘ছোট্ট মোগলি’র কীর্তিতে বিস্মিত নেটদুনিয়া]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার