shono
Advertisement
Uttar Pradesh

বর-কনের প্রকাশ্য চুম্বনে আপত্তি, রণক্ষেত্র যোগীরাজ্যের বিয়েবাড়ি, হাসপাতালে দুপক্ষের ৬ জন

এলাকায় শান্তিভঙ্গের অভিযোগে দুপক্ষের ৭ জনকে আটক করেছে পুলিশ।
Published By: Kishore GhoshPosted: 03:57 PM May 23, 2024Updated: 04:27 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিথি অভ্যাগতদের সামনে বর-কনের চুমু খাওয়াকে কেন্দ্র করে যুদ্ধক্ষেত্র হয়ে উঠল বিয়ের আসর। উত্তরপ্রদেশের ধুন্ধুমার কাণ্ডে বেশ কয়েক জনকে আটক করেছে পুলিশ। পাত্রী এবং পাত্রপক্ষের সংঘর্ষে আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

হাপুরের অশোক নগরে সোমবার ঘটেছে এই ঘটনা। বর-কনে বিয়ের মঞ্চে চুমু খেতেই উভয় পক্ষের মধ্যে গোলমাল বেধে যায়। প্রকাশ্যে চুমু খাওয়ায় আপত্তি জানায় কনেপক্ষ। উত্তেজিত বচসার মধ্যেই কনেপক্ষের এক ব্যক্তি চড়-থাপ্পড় মারতে শুরু করে বরপক্ষের আত্মীয়কে। এর পরেই ধুন্ধুমার বেধে যায়। লাঠি যোগাড় করে বর-কনের জন্য তৈরি মঞ্চে লাফিয়ে ওঠে কনেপক্ষের কয়েক জন। লাঠি দিয়ে অপরপক্ষে পেটাতে শুরু করে তারা।

[আরও পড়ুন:   এনামুলের ভাইয়ের সংস্থার ৫০ লক্ষ টাকা দেবের ঝুলিতে! শুভেন্দুর অভিযোগে পালটা তৃণমূল সাংসদের ]

এই ঘটনায় আহত হয়েছেন পাত্রীর বাবা-সহ ৬ জন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দুই পক্ষের সাত জনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, সোমবার একসঙ্গে দুই বোনের বিয়ে ছিল। এক বোনের বিয়ে নির্বিঘ্নে মিটে যায়। দ্বিতীয় বোনের বিয়েতেই বাধে গোলমাল। কনেপক্ষের অভিযোগ, নতুন বর জোর করে তাঁদের মেয়েকে জনসমক্ষে চুমু খেয়েছে। হাপুরের পুলিশ আধিকারিক রাজকুমার আগরওয়াল জানান, কোনও পক্ষ লিখিত অভিযোগ জানায়নি। অভিযোগ পেলেই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। আটকদের বিরুদ্ধে সামাজিক শান্তিভঙ্গের অভিযোগ মামলা দায়ের হয়েছে।

 

[আরও পড়ুন: ভোটের মরশুমে মিষ্টিতেও রাজনীতি! দেদার বিকোচ্ছে ঘাসফুল-পদ্মফুল-কাস্তে হাতুড়ি সন্দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হাপুরের অশোক নগরে সোমবার ঘটেছে এই ঘটনা।
  • প্রকাশ্যে চুমু খাওয়ায় আপত্তি জানায় কনেপক্ষ।
Advertisement