shono
Advertisement

বাস দাঁড় করিয়ে ফুচকা খাচ্ছেন চালক, অপেক্ষায় যাত্রীরা, ভিডিও ভাইরাল হতেই যা হল…

টানা ১০ মিনিট যাত্রীদের অপেক্ষায় রেখে ফুচকা খান চালক!
Posted: 03:51 PM Apr 09, 2023Updated: 03:51 PM Apr 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুচকার টান অস্বীকার করবে কে! ভারত জয় করা স্বাদ। কোথাও সে পানিপুরি, কোথাও বা গোলগপ্পে অবতার। তাতেই গোলমাল পাকিয়ে ফেললেন গুজরাটের (Gujarat) এক বাসচালক। তাঁর বিরুদ্ধে অভিযোগ, যাত্রিবোঝাই বাস থামিয়ে ফুচকা খেয়েছেন। পাক্কা দশ মিনিট চালকের অপেক্ষায় বসেছিলেন যাত্রীরা। রাজ্যের সরকারি বাস সংস্থা বিআরটিএস (BRTS) ঘটনার কথা স্বীকার করেছে। ব্যবস্থা নেওয়া হয়েছে বাস চালকের বিরুদ্ধে। অন্য দিকে এক যাত্রীর তোলা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

Advertisement

গত ১ এপ্রিল সন্ধ্যায় এই ঘটনা ঘটে গুজরাটের অডালজ এলাকায়। অভিযুক্ত বাস চালক নীলেশ পারমর জুন্দল-ত্রিমন্দির রুটে বিআরটিএসের বাস চালান। তাঁর বিরুদ্ধে অভিযোগ, গত শনিবার যাত্রিবোঝাই বাস নিয়ে হঠাৎই স্বাগত সিটি সোসাইটির সামনে দাঁড়িয়ে পড়েন। বাস থেকে নেমে পাশের দোকান থেকে ফুচকা খান। এর ফলে টানা ১০ মিনিট যাত্রীদের অপেক্ষায় থাকতে হয় চালকের জন্য। গোটা ঘটনা ধরা পড়ে এক যাত্রীর করা ভিডিওতে। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও পোস্ট করা মাত্র তা ভাইরাল হয়।

[আরও পড়ুন: আদানিকে সমর্থন করায় পওয়ারকে ‘লোভী’ কটাক্ষ কংগ্রেস নেত্রীর, পালটা তোপ ফড়নবিশের]

ভিডিও দেখার পর নেটিজেনদের একাংশ যেমন মজার মন্তব্য করেন, সেইসঙ্গে বাস চালকের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ তোলেন অনেকেই। ভিডিও সূত্রেই ঘটনার কথা জানতে পারেন বিআরটিএসের অধিকর্তারা। তাঁরা চালকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করেন। বাসের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত চালককে। যাত্রীদের ফুচকা খাওয়ার জন্য অপেক্ষা করানোয় তাঁকেও ১ হাজার টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: বিদ্যুৎ খরচ কমাতে নয়া সিদ্ধান্ত পাঞ্জাবে, বদলাচ্ছে কর্মীদের অফিস টাইম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার