shono
Advertisement

যৌন তৃপ্তির খোঁজে পুরুষাঙ্গে ব্যাটারি! বাহাত্তুরে বৃদ্ধের কাণ্ডে হতবাক চিকিৎসকরা

আগেও যৌন তৃপ্তির জন্য একাধিক জিনিস ঢুকিয়েছেন পুরুষাঙ্গে, জানিয়েছেন বৃদ্ধ।
Posted: 08:00 PM Feb 17, 2024Updated: 08:48 PM Feb 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনতা হল সৃষ্টি জগতের প্রধান শর্ত। যৌনতা নেই মানে প্রাণীজগত নেই। যদিও সেই স্বাভাবিক কামনা বিকৃত রূপ ধারণ করলে ভয়ংকর বিপদ হতে পারে। তেমনই এক ঘটনা এবার সামনে এল। অস্ট্রেলিয়ার (Australia) বাসিন্দা বাহাত্তুরে বৃদ্ধ যৌন তৃপ্তি পেতে নিজেরই পুরুষাঙ্গে ব্যাটারি ঢুকিয়ে বিপদ ঘটান। একটা নয়, তিন তিনটে ব্যাটারি ঢোকান তিনি। কিছুতে তা আর বের করতে পারছিলেন না। এর পরেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। বৃদ্ধের কাণ্ড জেনে চক্ষু চড়কগাছ হয় চিকিৎসকদের। তার পর?

Advertisement

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, যৌনাঙ্গে ব্যাটারি প্রবেশ করানোর ২৪ ঘণ্টা পরে হাসপাতালে আসেন ওই বৃদ্ধ। আসলে শুরুতে নিজেই বোতামের আকারের ওই ব্যাটারিগুলি বের করার চেষ্টা করেছিলেন তিনি। চিকিৎসকদের কাছে জানান, আগেও যৌন তৃপ্তির খোঁজে একাধিক ছোটাখাটো জিনিস ঢুকিয়েছেন পুরুষাঙ্গে। প্রত্যেকবারই তা নির্বিঘ্নে বেরও করেন। কিন্তু এবার তা সম্ভব হচ্ছিল না। তাছাড়া সামাজিক লজ্জার কথা ভেবেও শুরুতে হাসপাতাল আসতে রাজি ছিলেন না তিনি।

 

[আরও পড়ুন: সন্দেশখালিতে সভা পিছিয়ে দিল তৃণমূল, স্থানীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে দুই মন্ত্রী]

কিন্তু একটা সময়ের পর থেকে অসুস্থ বোধ করা শুরু করেন। প্রবল যন্ত্রণা আরম্ভ হয়। ঠিক মতো মুত্রত্যাগ করতেও অসুবিধা হচ্ছিল। এর পরেই দ্রুত হাসপাতালের জরুরি বিভাগে আনা হয় তাঁকে। চিকিৎসকদের সব কথা খুলে বলেন তিনি। সময় নষ্ট না করে তড়িঘড়ি অস্ত্রপচার করা হয়। পুরুষাঙ্গ থেকে তিনটি ব্যাটারিই বের করেন চিকিৎসকরা। পরে হাসপাতালে তরফে জানানো হয়, আর কিছুক্ষণ দেরি হলে হয়তো পুরুষাঙ্গ বাদ দিতে হত বৃদ্ধের। গ্যাংগ্রিনের মতো ভয়ঙ্কর সংক্রমণও হতে পারত।

 

[আরও পড়ুন: কাশ্মীরের চাইতেও বেশি! লোকসভা ভোটে বাংলার জন্য কত বাহিনী চাইল কমিশন?]

এযাত্রায় সেই সমস্যা হয়নি। যদিও ১০ দিন বাদে ফের হাসপাতালে আসতে হয় বৃদ্ধকে। পুরুষাঙ্গ ফুলে যাওয়া, চুলকানি, তরল বের হওয়ার মতো সমস্যা দেখা দেয়। যদিও সেই সমস্যার সমাধান করেন চিকিৎসকরা। সম্প্রতি এই ঘটনার কথা চিকিৎসকদের একটি গবেষণপত্রে প্রকাশ্যে এসেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার