shono
Advertisement

৩০ বছর পরিচারিকার কাজ করেছেন, পাইলট ছেলেকে দেখে আবেগে ভাসলেন সেই মা

ভিডিও ভাইরাল হল সোশাল মিডিয়ায়।
Posted: 06:12 PM Oct 22, 2023Updated: 06:15 PM Oct 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সংসারে একমাত্র নিঃস্বার্থ ভালোবাসা হল সন্তানের প্রতি মায়ের স্নেহ, এমনটাই দাবি মনস্তাত্বিকদের। সব মা চান ‘আমার সন্তান যেন থাকে দুধেভাতে’। তার জন্য সব করতে পারেন তিনি। পাইলট হওয়ার স্বপ্ন দেখত ছেলে, সেই স্বপ্ন পূরণ করতে টানা তিন দশক পরিচারিকার কাজ করেন মা। সফল হয়েছে হাড়ভাঙা খাটুনি। ছেলে এখন প্রশিক্ষিত বিমান চালক। ছেলেকে পাইলটের পোশাকে কর্তব্যরত অবস্থায় দেখে আবেগ বিহ্বল হয়ে পড়লেন মা, কান্নায় ভেঙে পড়লেন তিনি। সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Advertisement

ইথিওপিয়ান এয়ারলাইন্সের ভিডিওতে দেখা গিয়েছে, বিমানে প্রবেশ করছেন মা। তাঁর টিকিট পরীক্ষা করেন এক বিমানসেবিকা। এর পর আচমকাই একটি ছোট কেবিনের পর্দা সরে যায়। চমকে যান মা। দেখেন ফুলের তোড়া হাতে ছেলে। পরনে পাইলটের পোশাক। বুঝতে বাকি থাকে না, এই যুবকই বিমানের পাইলট। ছেলেকে দেখেই আনন্দাশ্রুতে ভরে ওঠে মায়ের চোখ। ছেলে এসে জড়িয়ে ধরেন মাকে। সেই অপূর্ব আবেগঘন দৃশ্যই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ভোটে টিকিট দেওয়ার প্রতিশ্রুতি, বৃদ্ধের ২ কোটি টাকা নিয়ে উধাও বিজেপি নেতারা]

ভিডিও সূত্রেই জানা গিয়েছে, ছেলের পাইলট হওয়ার স্বপ্ন সফল করতে, উপযুক্ত শিক্ষার ব্যবস্থার জন্যে গত তিরিশ বছর ধরে পরিচারিকার কাজ করছেন মা। সেই কারণেই পাইলট ছেলেকে কেঁদে ফেলেন তিনি। মা-ছেলের ছবি ও ভিডিও দেখে আবেগপ্রবণ নেটদুনিয়া। এক নেটিজেনের মন্তব্য, “এই মায়ের জন্য প্রথম শ্রেণিতে বসার ব্যবস্থা হওয়া উচিত।” একজন লিখেছেন, “অপূর্ব দৃশ্য। ওই হাসিই সব কথা বলে দেয়!” নেটিজেনরা সকলে সহমত, মা-বাবাকে যোগ্য সম্মান দেওয়া সন্তানের কর্তব্য।

[আরও পড়ুন: মহুয়াকে বরখাস্ত করা হচ্ছে না কেন? তৃণমূলের নীরবতায় তীব্র কটাক্ষ বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার