shono
Advertisement

হাত থেকে লাঠি ছিনিয়ে পুলিশকেই উদ্দাম মার যুবকের! ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেনরা

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে।
Posted: 08:51 PM Apr 09, 2022Updated: 09:02 PM Apr 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত পুলিশকে ভয় পায় আমজনতা। বহু সাহসী অপরাধীও পুলিশ দেখলে ভাল মানুষ বনে যায়। কারণ আইনরক্ষক পুলিশের কাজই হল অপরাধীকে শায়েস্তা করা। প্রয়োজনে ডান্ডা উঁচিয়ে অপরাধীর দিকে তেড়ে যায়। কিন্তু সম্পূর্ণ বিপরীত ঘটনার সাক্ষী হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোর (Indore)। এক পুলিশের কর্মীর হাত থেকে লাঠি ছিনিয়ে নিয়ে তাঁকেই উদ্দাম মার মারল এক যুবক। ইতিমধ্যে এই ঘটনার ভিডিও ভাইরাল (Video Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। আজব দৃশ্যে দেকে চমকে গেছে নেটিজেন। যুবককে গ্রেপ্তার করে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। 

Advertisement

শুক্রবার ঘটনাটি ঘটেছে ইন্দোরের ভেঙ্কটেশ নগরে (Venkatesh Nagar)। জানা গিয়েছে, ওই পুলিশকর্মীর নাম জয় প্রকাশ জয়সওয়াল (Jai Prakash Jaiswal)। অভিযুক্ত যুবকের নাম দীনেশ প্রজাপতি (Dinesh Prapapari)। এদিন দুপুরে কনস্টেবল জয় প্রকাশের মোটরবাইকের সঙ্গে ধাক্কা লাগে দীনেশের মোটরবাইকের । এরপরেই দু’জনের মধ্যে বচসা শুরু হয়। এবং আচমকাই বছর ২৫-এর দীনেশ কনস্টবলের হাত থেকে লাঠি ছিনিয়ে নেয় এবং সেই লাঠি দিয়েই তাঁকে মারতে শুরু করে।

[আরও পড়ুন: বাস্তবের ‘থ্রি ইডিয়টস’! হাসপাতালে লোডশেডিং, টর্চের আলোয় সন্তানের জন্ম দিলেন মহিলা]

ভিডিওতে দেখা গিয়েছে, একের পর এক লাঠির বাড়িতে মাটিতে পড়ে যান পুলিশকর্মী। তাঁর মাথায়ও লাঠি দিয়ে আঘাত করে যুবক। এমনকী শেষে পর্যন্ত যুবকের হাত থেকে বাঁচতে পুলিশকর্মীকে পালাতেও দেখা যায়। ঘটনার সময় রাস্তায় বহু মানুষ থাকলেও তাঁরা পুলিশকর্মীকে যুবককের হাত থেকে রক্ষা করেননি।

[আরও পড়ুন: OMG! বরের গলার টাকার মালা থেকে নোট সরাচ্ছে বন্ধু! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা]

পরে কনস্টেবলের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবক দীনেশ প্রজাপতিকে। দীনেশের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা করা হয়েছে বলে জানা গিয়েছে। এই বিষয়ে ইন্দোরের অ্যাসিস্ট্যান্ট ডেপুটি পুলিশ কমিশনার রাজীব সিং ভাদুরিয়া বলেন, অনুমান করে হচ্ছে অভিযুক্ত যুবক ওই সময় মদ্যপ অবস্থায় ছিল। অভিযুক্তের অতীতে অপরাধ যোগ ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে এক যুবকের হাতে পুলিশকর্মীর এভাবে মার খাওয়ার ভিডিও দেখে চমকে গিয়েছে নেটিজেনরা। তাদের বক্তব্য, পুলিশকে এই ধরনের হেনস্তা মেনে নেওয়া যায় না।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার