shono
Advertisement

মালাবদলের আগে মনে পড়ল আগেও তো বিয়ে করেছেন! বাইকে চেপে উধাও বর

ঘটনায় দুই পক্ষের মধ্যে ঝামেলা বাধে।
Posted: 08:37 PM Jun 25, 2023Updated: 08:38 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক: মালাবদলের আগেভাগে বরের হঠাৎ মনে পড়ল আগেও তো একটা বিয়ে করেছেন! ওমনি ছাঁদনাতলা ছেড়ে বাইকে চেপে উধাও হলেন যুবক। হুলুস্থুল বিয়ের আসরে। বরযাত্রী এবং কনেপক্ষের মধ্যে শুরু হয় ঝামেলা। শেষে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। যদিও বর বাবাজি আর ফেরেননি। ভেস্তে যায় বিয়েও।

Advertisement

ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhya Pradesh) সিধি জেলার।জানা গিয়েছে, বর মাসুরিহা গ্রামের বাসিন্দা। কনের বাড়ি ডোল কোঠারেতে হয়েছিল এলাহি আয়োজন। মেয়ের বিয়ে বলে কথা। বিয়ের দিন সময় মতো সেখানে হাজিরও হন বর-সহ বরযাত্রীদের দলবল। রীতিমতো কনের পাশে বিয়ের মণ্ডপে গিয়ে বসেন বর। কিন্তু আচমকাই ঘটে যায় আজব কাণ্ড। সকলের চোখের আড়ালে বাইকে চেপে বিয়ে বাড়ি ছেড়ে চলে যান যুবক। মালাবদলের সময় হয়ে গেলেও খোঁজ মিলছিল না বরের। তখনই জানাজানি হয় বরবাবাজি বাইক চেপে কোথাও চলে গিয়েছেন। আর ফেরেননি। কিন্তু এমন কেন করলেন যুবক?

[আরও পড়ুন: শুধু তোমার জন্য! প্রেম পেতে নিজের রূপ বদলাতে লক্ষ লক্ষ টাকা খরচ করে তাক যুবকের]

কনের পরিবারের দাবি, আগেই কোর্টে অন্য এক তরুণীকে বিয়ে করেছেন যুবক। তথাপি তাঁর বাবা ফের বিয়ে ঠিক করেছিলেন। কনের এক আত্মীয় বলেন, বিয়ে করতে এসে আগের বিয়ের কথা মনে পড়ে গিয়েছে বরের। তাই সে মণ্ডপ ছেড়ে পালিয়েছে। ঘটনায় দুই পক্ষের মধ্যে ঝামেলা বাধে। পরিস্থিতি সামাল দিতে বিয়েবাড়িতে আসে পুলিশ। তখনকার মতো মেটে ঝামেলা। বিয়েও ভেস্তে যায়। 

[আরও পড়ুন: হায়নার আক্রমণের মুখ থেকে শাবককে বাঁচাল জিরাফ মা! ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার