shono
Advertisement
MS Dhoni

তিনি মাহিশ্বর, ক্যাপ্টেন কুলের জন্য প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ ধোনিভক্তের!

ধোনির সাত নম্বর জার্সিতেই বিচ্ছেদের বেদনা!
Posted: 04:37 PM Apr 29, 2024Updated: 06:13 PM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত নম্বর জার্সি আর মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni), এ যেন এক অমর প্রেমকাহিনি। সেই সাতের মাহাত্ম্যে সাত পাকে বাঁধা পড়েছেন বহু মাহিভক্ত। বন্ধুত্ব-প্রেম-বিয়ে হয়েছে ধোনিভক্ত যুবক-যুবতীর। কিন্তু ধোনির জন্য সম্পর্ক ভেঙে যেতে পারে? ঠিক সেই ঘটনার সাক্ষী হল (Chennai Super Kings) চিপক স্টেডিয়াম।

Advertisement

চেন্নাই হোক বা ভারতের জাতীয় দলের জার্সি, সবেতেই ফুল ফুটিয়েছেন সাত নম্বর জার্সিতে। এই নিয়ে নেটদুনিয়ায় মিমের বন্যাও বয়ে যায়। যে কোনও ঘটনার সঙ্গেই সাতের যোগাযোগ পেলে ভাইরাল হয়ে যায় 'থালা ফর আ রিজন' স্লোগান। রবিবারও সেরকম এক ঘটনা ঘটল চিপকে। তবে এবার বিচ্ছেদের চোরাস্রোত বইতে দেখা গেল এক ভক্তের ব্যানারে। যা নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: আব্রামের বল সামলাতে হিমশিম রিঙ্কু! স্টার্কের বদলি হোক শাহরুখপুত্র, আর্জি সমর্থকদের]

রবিবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে হায়দরাদের মুখোমুখি হয়েছিল চেন্নাই। প্রথমে ব্যাট করে চেন্নাই ২১২ রান তোলে। অধিনায়ক ঋতুরাজ করেন ৯৮ রান। তিনি আউট হতেই মাঠে নামেন ধোনি। ক্রিকেট মাঠে মাহি নামা মানে আজও ঝড় ওঠে ব্যাটে। বাউন্ডারির বাইরে উড়ে যায় ছক্কা। পাশাপাশি ধোনিকে নিয়ে বিন্দুমাত্র কমেনি ভক্তদের উন্মাদনা। সেরকমই এক চেন্নাই ভক্তের ব্যানার টিভির স্ক্রিনে ফুটে উঠতেই চমক! কেন?

[আরও পড়ুন: ভাগ্যিস ছক্কা মারিনি! ম্যাচ জিতিয়ে মাথায় হাত, ঈশ্বরকে ধন্যবাদ বিরাটের]

ব্যানারে ওই ভক্ত জানান, তিনি প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছেন। যার জন্য দায়ী খোদ ধোনি। আরও স্পষ্ট করে বললে ধোনির সঙ্গে জুড়ে যাওয়া ৭ নম্বর। কেন ব্রেক-আপ করেছেন ওই ভক্ত? কারণ, তাঁর প্রেমিকার নামে সাতটি অক্ষর নেই। শুধু এই কারণেই নাকি জীবনের অন্যতম বড় সিদ্ধান্তটি তিনি নিয়ে ফেলেন। এমনিতে ক্রিকেট মাঠে অদ্ভুত ব্যানার নতুন নয়। ভক্তদের আজব ভালোবাসার কথাও তো জানা। গত দেড়-দশকে 'মাহিশ্বরে'র প্রতিও বহু ভাবে ভালোবাসা দেখিয়েছেন সমর্থকরা। তাই বলে ভক্তের ভালোবাসা ভাঙার কারণ হবেন তিনি! মহেন্দ্র সিং ধোনি নিশ্চয়ই এমনটা চাইবেন না। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে প্রতিক্রিয়া মেলেনি ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাত নম্বর জার্সি আর মহেন্দ্র সিং ধোনি। এ যেন এক অমর প্রেম কাহিনি।
  • কিন্তু ধোনির জন্য সম্পর্ক ভেঙেছে এক ভক্তের।
  • ঠিক সেই ঘটনারই সাক্ষী থাকল চেন্নাইয়ের চিপক স্টেডিয়াম।
Advertisement