shono
Advertisement

কাজ করিয়ে পাওনা মেটায়নি ব্যবসায়ী! রেগে কোটি টাকার মার্সিডিজে আগুন দিলেন রাজমিস্ত্রি

গাড়িতে আগুন লাগানোর ভিডিও ভাইরাল হয়েছে।
Posted: 08:33 PM Sep 14, 2022Updated: 11:03 PM Sep 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেগে আগুন রাজমিস্ত্রি আগুন দিলেন মার্সিডিজে (Mercedes)। নয়ডার এক ব্যবসায়ীর বাড়ির কাজে পারিশ্রমিক ২ লক্ষ টাকা পাওনা হলেও ব্যবসায়ী তা দিতে অস্বীকার করেন বলে অভিযোগ, বদলা নিতে ওই ব্যক্তির দামি গাড়িতে আগুন ধরিয়ে দেন যুবক রাজমিস্ত্রি। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্ত রাজমিস্ত্রিকে।

Advertisement

পেশায় রাজমিস্ত্রি ব্যক্তির নাম রণবীর। তিনি দাবি করেন, ২০১৯-২০ সালে নয়ডার (Delhi) সেক্টর ৪৫-এর বাসিন্দা ওই ব্যবসায়ীর বাড়িতে টাইলসের কাজ করেছিলেন। তারই ২ লক্ষ টাকা পাওনা রয়েছে। কিন্তু ব্যবসায়ী তা দিতে অস্বীকার করছেন। ব্যবসায়ীর বক্তব্য, কোনও টাকা পান না রণবীর। এরপরেই রেগে গিয়ে রবিবার নয়ডার ব্যবসায়ীর ১ কোটি টাকা দামের গাড়িতে আগুন ধরিয়ে দেন তিনি। গাড়ির মালিক কাছাকাছি থাকলেও আগুন লাগানো আটকাতে পারেননি।

[আরও পড়ুন: ২০ বছর সাপ ধরাই ছিল ধ্যান জ্ঞান, কেউটের কামড়ে মৃত্যু সেই যুবকের, ভাইরাল ভিডিও]

ব্যবসায়ীর অভিযোগ গত ১০-১২ বছর ধরে তাঁরা রণবীরকে চেনেন। সে বদমেজাজি। এই কারণেই তাঁর বদলে অন্য মিস্ত্রিকে কাজে লাগানো হয়েছে। এছাড়াও লকডাউনের আগে রণবীরের যাবতীয় পাওনা মিটিয়ে দেওয়া হয়েছিল বলে দাবি তাঁর। যদিও রণবীর তা শুনতে রাজি হচ্ছিলেন না। তক্ক তক্কে ছিলেন। এদিন সুযোগ পেতেই মার্সিডিজে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেন। ঘটনা ঘটিয়েই পালিয়ে যান তিনি। 

[আরও পড়ুন: সন্তানকে পৃথিবীর আলো দেখাতে সাহায্য করলেন মেডিক্যাল পড়ুয়া]

ব্যবসায়ী পুলিশে অভিযোগ করেন অভিযুক্ত রাজমিস্ত্রির নামে। এরপর সিসিটিভি (CCTV Footage) ফুটেজ খতিয়ে দেখে তাঁকে গ্রেপ্তার করা হয়। ১ কোটি টাকা দামের মার্সিডিজ গাড়িটি কতখানি ক্ষতিগ্রস্ত হয়েছে তা অবশ্য জানা যায়নি।

ব্যবসায়ীর পরিবারের এক সদস্য আয়ুষ চৌহান বলেন, “কোভিডের সময় নিজের বাড়িতে ছিলেন রণবীর। ওই সময় আমাদের পরিবারে একটি বিয়ের অনুষ্ঠান ছিল। ফলে অন্য কয়েকজন কর্মীকে নিয়োগ করি আমরা। তখনই কাজ সমাপ্ত হয়। এতে রণবীর বিরক্ত হয়েছিলেন। টাইলসের কাজের নতুন কর্মীদের তিনি হুমকিও দেন। কিন্তু এই কাজ করবেন তা ভাবিনি।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার