shono
Advertisement

প্রিয় PUBG’র ‘মৃত্যু’তে শ্মশানযাত্রার আয়োজন একদল যুবকের, ভাইরাল ভিডিও

অন্তিমযাত্রায় উঠল ‘‌উইনার, উইনার চিকেন ডিনার’ ধ্বনি।‌ The post প্রিয় PUBG’র ‘মৃত্যু’তে শ্মশানযাত্রার আয়োজন একদল যুবকের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:26 PM Sep 07, 2020Updated: 05:26 PM Sep 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ গোটা দেশে নিষিদ্ধ হয়েছে PUBG। চিনকে (China) জবাব দিতেই একসঙ্গে ১১৮টি অ্যাপের উপর নিষেধাজ্ঞা চাপিয়েছে কেন্দ্র। আর তার মধ্যেই রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় এই গেমটি। গোটা দেশে অনেকেই এই অনলাইন গেমটি খেলেন। আর কেন্দ্রের এই সিদ্ধান্তে স্বভাবতই দুঃখ পেয়েছেন তাঁরা। তবে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বেশ কিছু মিমও ছড়াতে শুরু করেছে।

Advertisement

[আরও পড়ুন:‌ জিও-কে টক্কর দিতে মাঠে ভোডাফোন-আইডিয়া জুটি, দেখে নিন ‘V!’-এর সস্তার প্ল্যানগুলি]

কোথাও হাসির মিম, তো কোথাও আবার বলিউড অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) আনা FAU-G ‌গেমটি পাবজি সংক্রান্ত ওই মিমগুলোর বিষয়বস্তু। তবে সবাইকে বোধহয় অবাক করবে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও। যেখানে বেশ কয়েকজন বন্ধু মিলে পাবজি গেমটির অন্ত্যেষ্টি করছেন। হ্যাঁ, গেমটি নিষিদ্ধ হওয়ায় এই ভাবেই নিজেদের প্রিয় গেমকে বিদায় জানিয়েছেন তাঁরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরাল হয়েছে। নেটিজেনরা সেটি নিয়ে মজাও করেছেন। তবে ঘটনাটি কোথাকার?‌ তা জানা যায়নি।

[আরও পড়ুন:‌ বাজারে এল‌ নতুন বৈদ্যুতিক বাইক, চালাতে পারবেন বিনা লাইসেন্সেই, দামও সাধ্যের মধ্যে]

ফেসবুকে (Facebook) ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, রীতিমতো সাদা বস্ত্র পরে যেভাবে একজন মরাকে নিয়ে যাওয়া হয়। সেভাবেই চারজন মিলে একটি খাটে পাবজির একটি পোস্টারে মালা পরিয়ে সেটিকে নিয়ে যাচ্ছেন। সঙ্গে বলতে শোনা যায়, ‘‌উইনার, উইনার চিকেন ডিনার।’‌ এরপর অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন করে স্মরণসভার আয়োজনও করেন তাঁরা। আর এই ভিডিওটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও সেটি করা কেবল মজার জন্যেই।
দেখুন সেই ভিডিও:‌

 

PUBG FUNERAL

Download link : https://youtu.be/hpa2sG3oK2I

Posted by AmRace Yadav on Friday, September 4, 2020

তবে অনেকেই এখন আবার পাবজি ছেড়ে আরেকটি অনলাইন গেম কল অব ডিউটি বা COD‌–তে মজেছেন। তবে কেউ কেউ আবার সন্দেহ প্রকাশ করছেন, পাবজির পর এবার এই গেমটি বন্ধ হবে না তো?‌

The post প্রিয় PUBG’র ‘মৃত্যু’তে শ্মশানযাত্রার আয়োজন একদল যুবকের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার