shono
Advertisement

এটিএম মেশিন থেকে উদ্ধার ৪ ফুটের গোখরো সাপ! দেখুন ভিডিও

কেরলে ভোটগ্রহণের সময় ভিভিপ্যাট মেশিন থেকেও উদ্ধার হয় সাপ। The post এটিএম মেশিন থেকে উদ্ধার ৪ ফুটের গোখরো সাপ! দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:11 PM Apr 24, 2019Updated: 04:11 PM Apr 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকালে এটিএম কাউন্টার থেকে টাকা বের করতে গিয়ে চোখ কপালে উঠল গ্রাহকদের। এক অনাকাঙ্খিত অতিথির আগমনকে কেন্দ্র করে আতঙ্কও ছড়াল এই এলাকায়। কারণ, অতিথির বেশে যে ছিল একটি চার ফুটের গোখরো সাপ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কোয়েম্বাটুরের থানিরপান্ডাল রোডের আইডিবিআই ব্যাংকের একটি এটিএম কাউন্টারে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার কোয়েম্বাটুরের ওই এটিএম কাউন্টারে টাকা তুলতে গিয়েছিলেন কিছু গ্রাহক। তাঁদের মধ্যে একজন টাকা তোলার সময় আচমকা মেশিনের মধ্যে থেকে একটি সাপের মাথা বেরিয়ে আসতে দেখেন। বিষয়টি ওই কাউন্টারে থাকা বাকিদের জানাতেই নিমেষে উত্তেজনা ছড়ায়। এরপরই ওই এটিএম কাউন্টারে থাকা অ্যালার্ম বাজানো হয়। খবর দেওয়া হয় প্রশাসনকেও। তাদের তৎপরতার জেরে কিছুক্ষণ বাদে
একজন সর্পবিশারদ ঘটনাস্থলে এসে পৌঁছান। তারপর এটিএম মেশিন খুলে তার ভিতর থেকে ওই গোখরো সাপটিকে বের করে নিয়ে আসেন।

[আরও পড়ুন-জন্ম থেকেই নেই আঙুল, হাতের লেখায় দেশের সেরা হয়ে নজির খুদের]

এটিএম কাউন্টারে থাকা সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ওই এটিএম মেশিনটি খুলে একটি বেঁকানো লোহার শিকের সাহায্যে ইলেকট্রিক ক্যাবিনেটগুলোর পিছন থেকে সাপটি বের করে আনা হচ্ছে।

[আরও পড়ুন-অভিনয় করতেন প্রেসিডেন্টের চরিত্রে, এবার নিজেই রাষ্ট্রনায়কের কুরসিতে কমেডিয়ান]

প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার তৃতীয় দফার ভোট চলাকালীন ভিভিপ্যাট মেশিনের মধ্যে সাপ থাকার ঘটনায় আতঙ্ক ছড়ায় কেরলে। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীন কান্নুরের একটি পোলিং বুথের ভিভিপ্যাট মেশিনের মধ্যে সাপ দেখতে পান ভোটাররা। এর ফলে তৈরি হওয়া উত্তেজনার জেরে সাময়িকভাবে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়। পরে সাপটিকে ওখান থেকে সরিয়ে দেওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

The post এটিএম মেশিন থেকে উদ্ধার ৪ ফুটের গোখরো সাপ! দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement