shono
Advertisement

সামনে চলছে IPL ম্যাচ, গ্যালারিতে থেকেও মোবাইলে খেলা দেখলেন যুবক! তাজ্জব নেটদুনিয়া

ভাইরাল হয়েছে আজব কাণ্ডের ভিডিও।
Posted: 07:41 PM May 14, 2023Updated: 07:41 PM May 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবুজ গালিচায় ঝলমলে রাতের আলোয় চলছে রুদ্ধশ্বাস আইপিএল (IPL) ম্যাচ। চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের খেলায় তখন চূড়ান্ত উত্তেজনা। থেকে থেকে দর্শকদের উল্লাসে কেঁপে উঠছে স্টেডিয়াম। তারই মধ্যে আশ্চর্য নির্বিকার এক দর্শক। গ্যালারিতে থেকেও যেন নেই তিনি! উপরের দিকের রো-তে ফাঁকা আসনে শুয়ে। এমনকী স্টেডিয়ামে থেকেও সরাসরি খেলার দেখার বদলে একই ম্যাচ মোবাইলে দেখছেন। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে তাজ্জব বনে গিয়েছে নেটিজেনরা।

Advertisement

আজব দর্শকের অদ্ভূত কাণ্ডের ভিডিও পোস্ট করা হয়েছে বিজু ১১ নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে। ঘটনাটি লখনউয়ের ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ি একানা ক্রিকেট স্টেডিয়ামের। সেই সময় চলছিল চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ। মোটা মূল্যের টিকিট কেটে সেই খেলা দেখতে গিয়েও সরাসরি দেখার বদলে মোবাইলে মগ্ন হতে দেখা গেল যুবক দর্শককে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, উপস্থিত জনতার চিৎকারেও কিছু আসে যায়নি তাঁর। শেষের দিকে রো ফাঁকা ছিল। সেখানে আরাম করে শুয়ে মোবাইলে খেলা দেখছিলেন তিনি।

[আরও পড়ুন: বিহারে পারিবারিক অনুষ্ঠানে চলল গুলি, গুলিবিদ্ধ হয়ে মঞ্চেই লুটিয়ে পড়লেন নর্তকী]

যুবকের এমন কাণ্ডে চমকেছে নেটিজেনরা। দ্রুত ভাইরাল হয় ভিডিওটি। অনেকে রিটুইট করেন। এখনও পর্যন্ত ৯৩২. ৩ কে ভিউ হয়েছে ভিডিওটির। তবে একদল নেটেজেনের অনুমান, উপরের রো থেকে ভাল করে খেলা দেখা যাচ্ছিল না বলেই স্টেডিয়ামে থেকেও মোবাইলে খেলা দেখছিলেন যুবক। অধিকাংশই অবশ্য যুবকের কাণ্ডে মজা পেয়েছেন। একজনের মন্তব্য, “এটা আসলে রাত বারোটার মধ্যে ডেটা শেষ করার চাপ!”

[আরও পড়ুন: সাগরে ব্রহ্মতেজ! নৌসেনার যুদ্ধজাহাজ থেকে ব্রহ্মসের সফল উৎক্ষপণ, আরও শক্তিশালী ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার