shono
Advertisement

যদি কপালে লেখো নাম…, ভালবেসে কপালে স্বামীর নামের ট্যাটু করালেন মহিলা, ভিডিও ভাইরাল

স্বামীর প্রতি স্ত্রীর এহেন ভালবাসায় অবাক নেটদুনিয়াও।
Posted: 08:55 PM May 21, 2023Updated: 08:55 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমেতে মজিলে মন…, কী না সম্ভব। ভালবাসার জন্য সাত সমুদ্র তেরো নদী পার করতেও দ্বিধা করে না প্রিয় মানুষটি। তেমনই স্বামীকে ভালবেসে এক অনন্য কাণ্ড ঘটালেন এক মহিলা। শরীরের কোনও গোপন অংশে নয়, একেবারে কপালে স্বামীর নাম খোদাই করে রাখলেন তিনি। বুঝিয়ে দিলেন, “আমি শুধু তোমার।”

Advertisement

‘যদি কপালে লেখো নাম…’। জনপ্রিয় বাংলা গানের কথাটা একটু বদলে এভাবে বলাই যায়। কারণ বেঙ্গালুরু এক মহিলা এভাবেই নিজের স্বামীর নামের ট্যাটু করালেন নিজের কপালে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই মহিলার ট্যাটু করানোর ভিডিওর মুহূর্ত। সেখানেই দেখা যাচ্ছে, বেঙ্গালুরুর জনপ্রিয় একটি ট্যাটু পার্লারে গিয়ে কপালে ‘সতীশ’ নামটি লেখাচ্ছেন ওই মহিলা। ট্যাটু শিল্পী প্রথমে একটি কাগজে নামটি লিখে তা মহিলার কপালে বসিয়ে দিলেন। তারপর তার ছাপ নিয়ে সেই নাম খোদাই করে দিলেন কপালে। নিজের নতুন ট্যাটু দেখে আহ্লাদে আটখানা মহিলা নিজেও।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় পরিচয়, চাকরির প্রতিশ্রুতি দিয়ে বধূকে ধর্ষণ! পুলিশের জালে ‘গুণধর’]

স্বামীর প্রতি স্ত্রীর এহেন ভালবাসায় অবাক নেটদুনিয়াও। ভালবেসে নানা উপহার দেওয়া, সারপ্রাইজ দেওয়ার ঘটনা আখছার শোনা যায়। কিন্তু শরীরের এমন এক স্থানে স্বামীর নাম খোদাই করেছেন তিনি, যা রীতিমতো চমকে দেওয়ার মতো। অনেকেই প্রশংসা করে বলেছেন, এর জন্য সাহস লাগে। অনেকে আবার মশকরা করে প্রশ্ন করেছেন, ঝগড়া-ঝামেলা হলে এভাবে নিজেকে দেখতে ভাল লাগবে তো? তবে ভাইরাল হওয়া ভিডিওটির ক্যাপশনেই যেন সব প্রশ্নের উত্তর দেওয়া আছে। সেখানে লেখা, “ট্রু লাভ” অর্থাৎ সত্যিকারের ভালবাসা।

[আরও পড়ুন: সবমিলিয়ে ৪০০ দুর্ঘটনা, অবশেষে মিগ-২১ বিমান বাতিলের সিদ্ধান্ত ভারতীয় বায়ুসেনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার