shono
Advertisement

এ কেমন প্রেম! নিজের সাধের লেপকেই বিয়ে করলেন মহিলা, ভাইরাল ভিডিও

বেশ ঘটা করেই হয়েছে বিয়ের আয়োজন।
Posted: 06:38 PM Jan 13, 2023Updated: 06:38 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দেখাতেই ভাললাগা। সারা গায়ে এমনভাবে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকে, মায়া ত্যাগ করা অসম্ভব। এত প্রেম কীভাবে অস্বীকার করা যায়? করতেও পারেননি ইংল্যান্ডের মহিলা। তাইতো নিজের সাধের লেপকেই বিয়ে করেছেন তিনি।

Advertisement

জানা গিয়েছে, মহিলার নাম পাসকেল সেল্লিক। প্রেমিক তাঁর রয়েছে। কিন্তু সাধের লেপের সঙ্গেও আবার ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছিল। সিঙ্গল বেডের জন্য লেপটি কিনেছিলেন মহিলা। এমন একাধিক লেপ তাঁর রয়েছে। কিন্তু সাদা কারুকাজ করা লেপটির প্রতি আলাদা প্রেম তৈরি হয় বলেই দাবি তাঁর। সেই জন্যই তো ঘটা করে বিয়ের আয়োজন করেছেন।

[আরও পড়ুন: জেলে বসে ভোজপুরী গান গেয়ে ভাগ্যবদল! সরাসরি স্টুডিওতে ডাক পেলেন ‘নেশাখোর’ যুবক]

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই পাসকেল ও তাঁর ‘লেপ প্রেমিকে’র বিয়ের ভিডিও ছড়িয়ে পড়েছে। বিয়ের জন্য লেপটিকে আলাদাভাবে সাজানোও হয়েছে। তাতে লেখা হয়েছে, “ডুভেট আই লাভ ইউ”। বন্ধু-বান্ধবদের পাশাপাশি পাসকেলের মানবপ্রেমিকও বিয়েতে উপস্থিত ছিলেন। ছিলেন তাঁর তিন মেয়ে। যার মধ্যে আবার একজন পাসকেলের ব্রাইডসমেড হয়েছিলেন।

সকলের সামনেই প্রিয় লেপের সঙ্গে বিয়ে সারেন পাসকেল। নিজেই নিজের হাতে পরে নেন বিয়ের আংটি। শোনা গিয়েছে, বিয়েতে অতিথি-অভ্যাগতরা সকলেই বিছানার চাদরের আদলে পোশাক পরেছিলেন।

কিন্তু এমন আজব বিয়ে কেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে এক সংবাদমাধ্যকে পাসকেল জানান, মানুষ যাতে নিজেকে ভালবাসার মর্ম বুঝতে পারে সেই কারণেই এই উদ্যোগ তিনি নিয়েছেন। পাসকেলের মতো প্রাণহীন জড়বস্তুর প্রতিও প্রেম জাগতে পারে। এতে কোনও ক্ষতি নেই। এরপর পাসকেলের মানবপ্রেমিকের কী হবে? প্রশ্নের উত্তরে পাসকেল জানান, যখন তাঁকে বিয়ে করবেন, ডবল বেডের লেপের ব্যবস্থা করে নেবেন। কিন্তু লেপ-স্বামীকে তিনি তখনও নিজের কাছেই রাখবেন।

[আরও পড়ুন: গল্প নয়, সত্যি! বোনাস হিসেবে একসঙ্গে মিলবে ৪ বছরের বেতন, ঘোষণা এই সংস্থার]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার