shono
Advertisement
Oindrila Sen

চারিদিকে শুঁটকি মাছ, মাঝখানে দাঁড়িয়ে অভিনয় ঐন্দ্রিলার! কেমন ছিল শুটিংয়ের অভিজ্ঞতা?

ইতিমধ্যেই 'মির্জা' ছবির ট্রেলারে তাক লাগিয়েছেন ঐন্দ্রিলা।
Posted: 09:17 AM Apr 04, 2024Updated: 10:57 AM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধারাবাহিক থেকে অভিনয় জগতে পা। তবে কয়েক বছর ধরে টিভির পর্দা ছেড়ে বড়পর্দার কাজে মন দিয়েছেন ঐন্দ্রিলা সেন। এর মাঝে অবশ্য সিরিজেও দেখা গিয়েছে তাঁকে। আর এবার অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে 'মির্জা' ছবিতে একেবারে নতুন অবতারে ঐন্দ্রিলা। অঙ্কুশের সঙ্গে এটাই তাঁর প্রথম ছবি নয়, এর আগে 'ম্যাজিক' ছবিতে দেখা গিয়েছিল, এই রিয়্যাল লাইফ জুটিকে।

Advertisement

ইতিমধ্যেই 'মির্জা' ছবির ট্রেলারে তাক লাগিয়েছেন ঐন্দ্রিলা। তাঁর অ্যাকশন অবতার রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়েছে টলিউডের অন্যান্য নায়িকাদের। তবে এই অবতারে অভিনয় করাটা কিন্তু খুব একটা সহজ ছিল না ঐন্দ্রিলার কাছে। কারণ, শুধু অ্যাকশন নয়, মন্দারমণিতে শুঁটকি মাছের স্তুপে দাঁড়িয়ে ঘণ্টার পর ঘণ্টা শট দিতে হয়েছিল অভিনেত্রীকে। কেমন ছিল সেই শুটিংয়ের অভিজ্ঞতা?

সংবাদমাধ্যমকে ঐন্দ্রিলা জানিয়েছেন, ''আমি নিজে শুঁটকি মাছ খাই না। আর আমাকে দাঁড়াতে হয়েছিল শুঁটকি মাছের স্তুপে। বমি পাচ্ছিল। তার পর শুটিং ইউনিটের একজন বলল, মুখে আমলকি রেখে অভিনয় করতে। আমলকি মুখে রাখার পর পরিস্থিতি কিছুটা ঠিক হল।''

'মির্জা' ছবিতে ঐন্দ্রিলাকে দেখা যাবেমাছ বিক্রেতার চরিত্রে। চরিত্রের জন্য ঐন্দ্রিলা নিয়মিত মাছের বাজারে গিয়েছেন। কাছ থেকে দেখেছেন মাছ বিক্রেতাদের বডি ল্যাঙ্গুয়েজ। সেভাবেই অভিনয় করার চেষ্টা করেছেন তিনি।

প্রসঙ্গত, চলতি বছরে যে বড়সড় চমক দেবেন অঙ্কুশ। তা আগে থেকেই জানিয়ে দিয়েছিলেন। টলিউডের ট্রেন্ড বদলাতে যে তিনি নতুন তাস সাজিয়েছেন, তার আভাসও মিলেছিল। আর এবার তারই ঝলক দেখা গেল মির্জার ট্রেলারে। ঝলকে অঙ্কুশ বুঝিয়ে দিলেন, টলিউডের ‘টেক্কা’ও তিনি, ‘জোকার’ও তিনি!

[আরও পড়ুন: যত দোষ জুহির! দল খারাপ খেললেই রেগে যান শাহরুখ, বন্ধুর ‘কুকথা’ ফাঁস অভিনেত্রীর]

তবে শুধু অঙ্কুশ নন। ট্রেলারে চমক দিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, ঐন্দ্রিলা সেন ও সোয়েব কবীরের মতো অভিনেতারা। অঙ্কুশের হাত ধরে টলিউড যে নতুন কিছু পেতে চলেছে তার আভাস মিলল ট্রেলারে।

তবে শুধুই অঙ্কুশের অনুরাগীরা নয়। ‘মির্জা’র ট্রেলার দেখে আপ্লুত দেবও। বাংলা সিনেমার পাশে দাঁড়ানো নয়। বরং টলিউড হার্টথ্রব দেবের বিশ্বাস, গোটা ইন্ডাস্ট্রি যেন কাঁধে কাঁধ দিয়ে চলে। তাই তো বক্স অফিসের লড়াইকে ভুলে দেব চান, একে অপরের সিনেমাকে বাহবা দিতে। সেই কারণেই তো ব্যোমকেশ নিয়ে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কোনও লড়াইয়ে ছিলেন না দেব। উলটে, একে অপরের ছবির প্রচার করেছিলেন। সেই একই মহিমায় ফের দেখা গেল দেবকে। অঙ্কুশের মির্জা ছবির ট্রেলার দেখে, অঙ্কুশের প্রশংসায় পঞ্চমুখ হলেন দেব।

[আরও পড়ুন: মুম্বইয়ের রাস্তায় ৬ কোটির গাড়ি নিয়ে রণবীর কাপুর, ‘রথ’ থামিয়ে বৃদ্ধকে টাকাও দিলেন ‘রাম’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একে অপরের ছবির প্রচার করেছিলেন।
  • মির্জা ছবিতে ঐন্দ্রিলাকে দেখা যাবেমাছ বিক্রেতার চরিত্রে।
Advertisement