shono
Advertisement

OMG! সলমনের নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ইলিয়ানা!

প্রথমে নাকি রাজিও হয়েছিলেন ইলিয়ানা। কিন্তু তারপর কী হল? The post OMG! সলমনের নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ইলিয়ানা! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:25 PM Sep 18, 2017Updated: 12:55 PM Sep 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে একটু মেজাজি। কিন্তু বলিউডে ভাইজান সলমন খানের মতো দরাজ মনের মালিক কমই আছে বি-টাউনে। একবার যদি সুলতানের ভরসার হাত কারও মাথায় পড়ে যায় মুম্বইতে তাঁর সাফল্য বাঁধা। এমন তারকার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয়ের সুযোগ কি কেউ ছাড়তে পারেন? পারেন, যদি সেই নায়িকার নাম হয় ইলিয়ানা ডি’ক্রুজ। হ্যাঁ, ঠিকই শুনেছেন। দক্ষিণী এই সুন্দরীই ফিরিয়ে দিয়েছিলেন সলমনের নায়িকার চরিত্র।

Advertisement

[এমির মঞ্চে প্রিয়াঙ্কার নাম ভুল উচ্চারণ, নেটদুনিয়ায় তুলকালাম]

ঘটনার সূত্রপাত হয় ২০০৯ সালে। নিজের ‘ওয়ান্টেড’ সিনেমার জন্য নতুন মুখ খুঁজছিলেন বনি কাপুর। তেলুগু ছবি ‘পোকিরি’-র রিমেক ভার্সন ছিল সলমনের এই নতুন ছবি। আসল ছবির নায়িকাকে বেশ পছন্দ হয়েছিল প্রযোজকের। তাই তাঁকেই অফার করেছিলেন সলমনের নায়িকা হওয়ার সুযোগ। প্রথমে রাজিও হয়েছিলেন ইলিয়ানা। কিন্তু তারপর কী হল? এক পুরনো সাক্ষাৎকারে ইলিয়ানা জানিয়েছিলেন, ছবির ফটোশুট যেদিন হওয়ার কথা ছিল সেদিনই নায়িকার পরীক্ষা ছিল। সিনেমার বদলে তাই পড়াশোনাকেই বেছেছিলেন নায়িকা। তবে সেদিনের জন্য বেশ আফশোস রয়েছে নায়িকার। কারণ সেদিন তিনি সত্যিই বুঝতে পারেননি কার সঙ্গে বলিউডে প্রবেশ করার সুযোগ পাচ্ছেন। ইলিয়ানার সে ক্ষতিতে লাভ হয়েছিল আয়েশা টাকিয়ার। আয়েশার জীবনের অন্যতম হিট ছিল ‘ওয়ান্টেড’।

[জানেন, কার জন্য মেঝেতেই শুয়ে পড়লেন স্বয়ং সলমন খান?]

অবশ্য বি-টাউনে ইলিয়ানার প্রবেশ মোটেও খারাপ হয়নি। রণবীর-প্রিয়াঙ্কার পাশাপাশি ‘বরফি’র মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনিও। আর পিছনে ফিরে তাকাতে হয়নি নায়িকাকে। ফ্লপের চাইতে হিটের সংখ্যাই বেশি এখন তাঁর। তালিকায় সাম্প্রতিকতম সংযোজন ‘বাদশাহো’। এখনও বক্স অফিসে ভালই চলছে ইলিয়ানার নয়া ছবিটি।

[ট্রেলারে ঝলক দেশের প্রথম মোবাইল ফিচার ফিল্মের]

 

The post OMG! সলমনের নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ইলিয়ানা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement