shono
Advertisement

বিবাহ-বহির্ভূত সম্পর্ক সন্দেহে সন্তানদের সামনেই স্ত্রীকে শ্বাসরোধ করে খুন যুবকের!

গ্রেপ্তার করা হয়েছে যুবককে।
Posted: 07:28 PM Aug 13, 2023Updated: 07:28 PM Aug 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রীর। এই সন্দেহে তাঁকে হত্যার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা এক যুবকের বিরুদ্ধে। রাস্তায় গাড়ি থামিয়ে নাবালক পুত্র-কন্যার সামনে তরুণীকে শ্বাসরোধ করে খুন করেন ওই যুবক! পুত্র-কন্যাকেও দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার ছক কষেছিলেন অভিযুক্ত। যদিও পুলিশের নজরে পড়ে যাওয়ায় বেঁচে যায় তারা। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রাহুল মিশ্র। স্ত্রী মণিকা গুপ্তকে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। রবিবার ভোরে গাড়িতে লখনউ থেকে রায়বরেলীর উদ্দেশে রওনা হন রাহুল। সঙ্গে ছিলেন স্ত্রী এবং দুই সন্তান। তদন্তকারীদের দাবি, মাঝপথে গাড়ি ঘুরিয়ে লখনউ-পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়ের পথ ধরেন তিনি। এরপর সিউর গ্রামের কাছে গাড়ি থামিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন। ১২ বছরের কন্যা অংশিকা এবং ৬ বছরের পুত্র অর্থবকেও খুন করার ছক ছিল যুবকের। কিন্তু ঘটনাস্থলে এসে পড়ে টহলদার পুলিশ। এর ফলে রক্ষা পায় তারা।

[আরও পড়ুন: ‘মোদি-শাহরা আমাদের স্কুলেই পড়েছে’, প্রধানমন্ত্রীর অনাস্থা ভাষণকে তীব্র কটাক্ষ খাড়গের]

পুলিশ জানিয়েছে, জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছেন অভিযুক্ত রাহুল। স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহেই যে তাঁকে খুন করেন, তাও জানান। গ্রেপ্তারির পর তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। ময়নাতদন্তে পাঠানো হয়েছে মণিকার দেহ।

[আরও পড়ুন: জ্বরের শিশুকে ভুল করে জলাতঙ্কের ইঞ্জেকশন! গাফিলতির অভিযোগে বরখাস্ত নার্স]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement