shono
Advertisement

বুলন্দশহরে পুলিশ খুনে অবশেষে গ্রেপ্তার মূল অভিযুক্ত

জেরায় ধৃত যুবক খুনের কথা স্বীকার করেছে। The post বুলন্দশহরে পুলিশ খুনে অবশেষে গ্রেপ্তার মূল অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 09:38 AM Dec 28, 2018Updated: 12:56 PM Dec 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুলন্দশহরে পুলিশ আধিকারিক খুনের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। বৃহস্পতিবার প্রশান্ত নট নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তার বয়স ২৬ বছর। ৩ ডিসেম্বর বুলন্দশহরে সুবোধ কুমার সিংয়ের উপর সেই গুলি চালিয়েছিল বলে অভিযোগ। জেরায় ধৃত যুবক অভিযোগের কথা স্বীকার করে নিয়েছে বলেও খবর।

Advertisement

বুলন্দশহরের অতিরিক্ত পুলিশ সুপার অতুল কুমার শ্রীবাস্তব জানিয়েছেন, বৃহস্পতিবার প্রশান্তকে গ্রেপ্তার করা হয়েছে। জেরার সময় সে স্বীকার করেছে বুলন্দশহরে সেদিনের ঘটনার সঙ্গে প্রত্যক্ষ যোগ ছিল তার। ইনস্পেক্টর সুবোধ কুমার সিংকে সে-ই গুলি করে। তবে তদন্তকাজ এখানেই থামিয়ে দেয়নি পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানিয়েছেন, আরও অনেক কিছু পরিষ্কার হওয়া বাকি। তাই তদন্তকাজ এখনও চলবে। তবে প্রশান্ত নটের কথার ভিত্তিতে তদন্ত এগোবে বলে জানিয়েছেন তিনি।

পুলিশের তরফে আরও জানানো হয়েছে, প্রশা্ন্ত থাকে সিয়ানায়। কিন্তু তাকে সিকান্দ্রাবাদ থেকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটে নাগাদ নয়ডার হাইওয়ের পাশে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সেখানেই সে পার্ট টাইম গাড়িচালকের কাজ করত। এই নিয়ে বুলন্দশহর ঘটনায় ২৯ জনকে গ্রেপ্তার করা হল। ১৮ ডিসেম্বর হিংসায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। হিংসা ছড়ানো ও গোহত্যার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছিল। তাদের মধ্যে দু’জনকে স্পেশাল টাস্ক ফোর্স গ্রেপ্তার করে।

পরপর দু’টি অগ্নিকাণ্ড মুম্বইয়ে, মৃত ৫ ]

বুলন্দশহরের ঘটনায় যে এফআইআর দায়ের করা হয়েছে তাতে ২৭ জনের নাম রয়েছে। এছাড়া আরও ৫০ থেকে ৬০ জনের বিরুদ্ধে রয়েছে অভিযোগ। এই ২৭ জনের মধ্যে অন্যতম হল এলাকার বজরঙ্গি দলের নেতা যোগেশ রাজ। কিন্তু এখনও তাকে গ্রেপ্তার করেনি পুলিশ। এছাড়া অভিযুক্ত সেনা জওয়ান জিতেন্দ্র মালিক ওরফে জিতু ফৌজির বিরুদ্ধেও রয়েছে অভিযোগ। তাকে অবশ্য গ্রেুপ্তার করা হযেছে। জিতেন্দ্র জেরায় স্বীকার করেছে, বুলন্দশহরে সংঘর্ষের সময়ে সে ঘটনাস্থলে ছিল। তবে সে পুলিশ আধিকারিক সুবোধ কুমার সিংকে গুলি করেছিল কিনা, সে বিষয়ে কিছুই জানায়নি। পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়ার ঘটনাতেও জড়িত ছিল না বলেই এখনও পর্যন্ত পুলিশের কাছে দাবি করেছে সে৷

স্কুল-হাসপাতাল দখল গরুদের! আশ্রয়ের ব্যবস্থায় তৎপর প্রশাসন ]

The post বুলন্দশহরে পুলিশ খুনে অবশেষে গ্রেপ্তার মূল অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement