shono
Advertisement

হোম ডেলিভারির নামে অনলাইনে জালিয়াতি, কলকাতায় ফের ‘অপারেশন’জামতাড়া গ্যাংয়ের!

পার্ক স্ট্রিটের রেস্তরাঁর টোপ দিয়ে অ্যাকাউন্ট সাফ! The post হোম ডেলিভারির নামে অনলাইনে জালিয়াতি, কলকাতায় ফের ‘অপারেশন’ জামতাড়া গ্যাংয়ের! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:28 PM May 13, 2020Updated: 01:28 PM May 13, 2020

অর্ণব আইচ: পার্ক স্ট্রিটের একটি রেস্তরাঁ থেকে হোম ডেলিভারির নাম করে জালিয়াতি। এক ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্ট থেকে জালিয়াতরা তুলে নিল ৩২ হাজার টাকা। এই বিষয়ে দক্ষিণ কলকাতার নেতাজিনগর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, এক ব্যক্তি অভিযোগকারীকে ফোন করে নিজেকে পার্ক স্ট্রিটের একটি নামী রেস্তরাঁর ম্যানেজার বলে পরিচয় দেয়। বলে, রেস্তরাঁর তরফ থেকে হোম ডেলিভারি দেওয়া শুরু হয়েছে। এখন দশ টাকা দিয়ে বুক করলে পরের দিন খাবারের অর্ডার দেওয়া যাবে। বাড়িতে পৌঁছে যাবে খাবার। নেতাজিনগরের ওই বাসিন্দা রাজি হলে তাঁর মোবাইলে ওই ব্যক্তি একটি লিংক পাঠায়। সেই লিংকে ক্লিক করা মাত্র দুই হাজার টাকা তাঁর অ্যাকাউন্ট থেকে চলে যায়।

[আরও পড়ুন: কলকাতা পুরসভায় প্রশাসকদের কাজের মেয়াদ বাড়াল হাই কোর্ট, স্বস্তি রাজ্যের]

তিনি ওই ব্যক্তিকে ফোন করে বিষয়টি জানালে সে জানায়, ভুল হয়ে গিয়েছে। টাকা ফেরত দেওয়ার নাম করে অন্য একটি লিংক তাঁকে পাঠানো হয়। ওই লিংকে ক্লিক করার পরই তাঁর অ্যাকাউন্ট থেকে তুলে নেওয়া হয় ৩২ হাজার টাকা। এর পরই তিনি নেতাজিনগর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশের ধারণা, এর পিছনে রয়েছে জামতাড়ার গ্যাং। ঘটনাটির তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

The post হোম ডেলিভারির নামে অনলাইনে জালিয়াতি, কলকাতায় ফের ‘অপারেশন’ জামতাড়া গ্যাংয়ের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement