shono
Advertisement
Manu Bhaker

মনুর প্রিয় ক্রিকেটারের তালিকায় তিন কিংবদন্তি, স্থান পেলেন ধোনি-বিরাটরা?

সম্প্রতি ভাইরাল হয়েছে সূর্যকুমার যাদবের সঙ্গে তাঁর একটি ছবি। যেখানে ব্যাট করার ভঙ্গিতে মনু এবং পিস্তল চালানোর ভঙ্গি করছেন সূর্য।
Published By: Arpan DasPosted: 08:48 PM Aug 25, 2024Updated: 08:52 PM Aug 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অলিম্পিকে ইতিহাস গড়েছেন মনু ভাকের। স্বাধীন ভারতের প্রথম অ্যাথলিট হিসেবে একই অলিম্পিকে দুটি পদক জিতেছেন তিনি। আপাতত ছুটির সময়। সেই ফাঁকে নাচ শিখবেন, ঘোড়সওয়ারি করবেন। এরই মধ্যে কি ক্রিকেটও শিখছেন মনু? সম্প্রতি ভাইরাল হয়েছে সূর্যকুমার যাদবের সঙ্গে একটি ছবি। তার সঙ্গে তিনি জানিয়ে দিলেন তাঁর পছন্দের ক্রিকেটার কারা?

Advertisement

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়, কোন ক্রীড়াবিদের সঙ্গে একটি দিন কাটাতে চান? মনুর উত্তর, "আমি কয়েকজনের নাম বলব। তাঁর মধ্যে থাকবেন উসেইন বোল্ট। আমি ওঁর বই বহুবার পড়েছি। ওঁর জার্নি সম্পর্কেও আমি জানি। বোল্টের প্রচুর ইন্টারভিউ দেখেছি।" আর ক্রিকেটারদের মধ্যে? অলিম্পিকে ব্রোঞ্জজয়ী শুটার বলছেন, "ভারতের ক্ষেত্রে আমি শচীন তেণ্ডুলকর, ধোনি স্যর ও বিরাট কোহলির কথা বলব। এঁদের একজনের সঙ্গে এক ঘণ্টা সময় কাটাতে পারাও আমার কাছে সম্মানের হবে।"

[আরও পড়ুন: ঘোষিত আইএসএলের সূচি, প্রথম ম্যাচেই মোহনবাগানের সামনে মুম্বই সিটি, ডার্বি কবে?]

সম্প্রতি ভাইরাল হয়েছে মনুর একটি ছবি। সেখানে তাঁর পাশে রয়েছেন ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদব। কিন্তু মজা হল, দুজনেই যেন এবার নিজেদের খেলা বদলাতে প্রস্তুত। কারণ সেখানে মনু দাঁড়িয়ে রয়েছেন ব্যাট করার ভঙ্গিতে। আর 'মিস্টার ৩৬০' সূর্যকুমার হাত দিয়ে পিস্তল চালানোর ভঙ্গি করছেন। সেই ছবিতে মনু ক্যাপশনে লিখেছেন, "ভারতের মিস্টার ৩৬০-র থেকে নতুন খেলার টেকনিক শিখছি।"

[আরও পড়ুন: ইতিহাস ভুলে প্রথম ইনিংসে ডিক্লেয়ার! হারের পর প্রশ্নের মুখে পাক অধিনায়ক শান মাসুদের সিদ্ধান্ত]

দেশে ফেরার পর বহু বিখ্যাত ব্যক্তির সঙ্গে দেখা করেছেন মনু। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই সব ছবি। হরিয়ানার ঝাঝরে মামাবাড়িতে পৌঁছতে উষ্ণ অভ্যর্থনা অপেক্ষা করে ছিল তাঁর জন্য। বহু মানুষের সমাগম হয় পদকজয়ী শুটারকে স্বাগত জানানোর জন্য। যা দেখে স্বভাবতই আপ্লুত তাঁর বাবা রামকিষণ ভাকের। তিনি বলেন, "এত মানুষের ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। এই গ্রামের মানুষ আমাদের প্রচুর ভালোবাসা দিয়েছেন। তাঁদের সম্মান জানাই। আমার মেয়ের জন্য গোটা দেশ গর্বিত।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অলিম্পিকে ইতিহাস গড়েছেন মনু ভাকের। স্বাধীন ভারতের প্রথম অ্যাথলিট হিসেবে একই অলিম্পিকে দুটি পদক জিতেছেন তিনি।
  • আপাতত ছুটির সময়। সেই ফাঁকে নাচ শিখবেন, ঘোড়সওয়ারি করবেন। এরই মধ্যে কি ক্রিকেটও শিখছেন মনু?
  • সম্প্রতি ভাইরাল হয়েছে সূর্যকুমার যাদবের সঙ্গে একটি ছবি। তার সঙ্গে তিনি জানিয়ে দিলেন তাঁর পছন্দের ক্রিকেটার কারা?
Advertisement