shono
Advertisement

‘প্রধানমন্ত্রীর নির্দেশেই আমাদের প্রাপ্য ভেন্টিলেটার বাংলায় পৌঁছেছে’, বিস্ফোরক তেলেঙ্গানার স্বাস্থ্যমন্ত্রী

প্রতিশ্রুতি দেওয়ার পরেও কেন্দ্র ঠিক মতো সাহায্য করছে না বলে দাবি করেন তিনি। The post ‘প্রধানমন্ত্রীর নির্দেশেই আমাদের প্রাপ্য ভেন্টিলেটার বাংলায় পৌঁছেছে’, বিস্ফোরক তেলেঙ্গানার স্বাস্থ্যমন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:01 PM Jun 21, 2020Updated: 11:21 PM Jun 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দিকে নিয়ন্ত্রণে থাকলেও এখন প্রতিদিনই খারাপ হচ্ছে তেলেঙ্গানার করোনা পরিস্থিতি। এই অবস্থার মধ্যে দাঁড়িয়ে রাজ্যে করোনার প্রকোপ বৃদ্ধির জন্য কেন্দ্র ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেই দায়ী করলেন তেলেঙ্গানার স্বাস্থ্যমন্ত্রী এটালা রাজেন্দ্র। এমনকী তেলেঙ্গানাকে দেওয়ার জন্য নির্দিষ্ট চিকিৎসার সরঞ্জাম অন্য রাজ্যে পাঠিয়ে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

Advertisement

রবিবার দুপুরে কেন্দ্র ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দেগে এটালা রাজেন্দ্র (Eatala Rajendra) বলেন, ‘আপনাদের আইসিএমআর (ICMR) কতবার নিজেদের গাইডলাইন পরিবর্তন করবে। আপনাকে এই বিষয়টাকে নিয়ে অতি অবশ্যই চিন্তা করতে হবে। আমরা হাজারটি ভেন্টিলেটার চেয়েছিলাম। কিন্তু, আপনারা মাত্র ৫০টি দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আইসিএমআর আমাদের মেশিনগুলো কলকাতায় পাঠিয়ে দিয়েছে। আমরা অর্ডার দিলেও মেশিনগুলো ওখানে পাঠিয়ে দেওয়া হল।’

[আরও পড়ুন: কেন্দ্রের কালো তালিকাভুক্ত করার সিদ্ধান্তকে চ্যালেঞ্জ, সুপ্রিম কোর্টে আবেদন জামাতের ৭ বিদেশি সদস্যের]

তাঁর আরও অভিযোগ, প্রতিশ্রুতি দিলেও কেন্দ্রীয় সরকার তেলেঙ্গানাকে প্রয়োজনীয় সুযোগ-সুবিধা ও আর্থিক অনুদান দিচ্ছে না। রাজ্য সরকার নিজের ক্ষমতা অনুযায়ী ভয়াবহ এই পরিস্থিতির সঙ্গে লড়াই করছে।

[আরও পড়ুন: করোনা রোগীদের কষ্ট কমাতে মিউজিক থেরাপি, অভিনব উদ্যোগ মিজোরামের হাসপাতালে]

The post ‘প্রধানমন্ত্রীর নির্দেশেই আমাদের প্রাপ্য ভেন্টিলেটার বাংলায় পৌঁছেছে’, বিস্ফোরক তেলেঙ্গানার স্বাস্থ্যমন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement