shono
Advertisement

Panchayat Election: ফের চরমে রাজ্যপাল-কমিশনার সংঘাত, সিভি আনন্দের তলবে সাড়া দিলেন না রাজীব সিনহা

রাজ্যপালের তরফে মুখবন্ধ খামে পাঠানো হল রিপোর্ট।
Posted: 10:55 AM Jul 05, 2023Updated: 02:58 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের স্পর্শকাতর এলাকা পরিদর্শনের পর রাজ্য নির্বাচন কমিশনারের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন রাজ্যপাল। কিন্তু লাভ হল না। আবারও তলব এড়ালেন কমিশনার। কেন তিনি যাননি তা স্পষ্ট নয়। শেষে রাজ্যপালের তরফে মুখবন্ধ খামে পাঠানো হল রিপোর্ট।

Advertisement

পঞ্চায়েত ভোটকে(Panchayat Election) কেন্দ্র করে বারবার উত্তপ্ত হয়ে উঠছে রাজ্য। আক্রান্ত হচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীরা। গত ১৬ দিনে প্রাণ গিয়েছে ১৫ জনের। ভাঙড় কার্যত বোমা-বারুদের স্তূপে পরিণত হয়েছিল। অশান্তি প্রবণ এলাকায় নিজে গিয়েছেন রাজ্যপাল। ঘুরে দেখেন এলাকা। কথা বলেছেন ক্ষতিগ্রস্তদের সঙ্গে। সোমবারই ভাঙড়, ক্যানিং-সহ দক্ষিণ ২৪ পরগনার বেশ কয়েকটি এলাকা ঘুরে দেখেন তিনি। তারপরই এই অশান্তি নিয়ে রাজ্য নির্বাচন কমিশনারের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। তাঁকে রাজভবনে তলব করেছিলেন। কিন্তু সেই তলবে সাড়া দিলেন না কমিশনার। এরপরই মুখবন্ধ খামে রিপোর্ট পাঠালেন রাজ্যপাল।

[আরও পড়ুন: আর্দ্রতাজনিত অস্বস্তি ভোগাবে কলকাতাবাসীকে, উত্তরবঙ্গে জারি ভারী বৃষ্টির সতর্কতা]

প্রসঙ্গত, রাজ্যপালই রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহাকে নিয়োগ করলেও তাঁদের মধ্যে সম্পর্ক একেবারেই সুমধুর নয়। তাঁর নিয়োগপত্র সই না করেই ফিরিয়ে দিয়েছিলেন রাজ্যপাল। তা নিয়ে বিতর্কও কম হয়নি। ফের প্রকাশ্যে রাজ্য-রাজ্যপাল দ্বন্দ্ব। 

[আরও পড়ুন: তৃণমূল সমর্থক পড়ুয়াকে বোমা মেরে ‘খুন’, অভিযুক্তের বাড়ি ভাঙচুর, রণক্ষেত্র দেগঙ্গা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement