shono
Advertisement

Breaking News

বাঙাল শ্বশুর-ঘটি বউমার জোর লড়াই, সংসারের ‘কীর্তন’সামলাতে হিমশিম খাচ্ছেন গৌরব

অভিনেতার এই অবস্থার জন্য দায়ী পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। কীভাবে? দেখুন ভিডিও।
Posted: 08:54 PM Apr 21, 2023Updated: 08:54 PM Apr 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে বাঙাল শ্বশুরের চোখ রাঙানি, অন্যদিকে ঘটি বউমার চিল চিৎকার। এই দুইয়ের মাঝে পড়ে হিমশিম খাচ্ছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurab Chatterjee)। আর অভিনেতার এই অবস্থার জন্য দায়ী পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। তাঁর পরিচালনাতেই তৈরি হয়েছে ক্যামেলিয়া প্রোডাকশন প্রাইভেট লিমিটেড প্রযোজিত ছবি ‘কীর্তন’ (Kirtan)।

Advertisement

ছবিতে গৌরবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অরুণিমা ঘোষ (Arunima Ghosh)। আর অরুণিমার শ্বশুরের ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandhopadhay)। এক পুরনো বাড়িকে কেন্দ্র করে গল্প সাজিয়েছেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। সংলাপ ও চিত্রনাট্যে তাঁর সঙ্গে যৌথভাবে কাজ করেছেন সৌরভ পালোধি।

[আরও পড়ুন: একদিকে ‘কিসি কা ভাই কিসি কি জান’, অন্যদিকে ‘চেঙ্গিজ’, জিতের পাশে দেব-প্রসেনজিৎ-অঙ্কুশ]

ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে তাতে, পৈতৃক ভিটে ছাড়তে রাজি নয় পরাণ বন্দ্যোপাধ্যায়ের চরিত্র। এদিকে বউমা (অরুণিমা ঘোষ) চায় জীর্ণ বাড়ি ছেড়ে ঝাঁ চকচকে কোনও আবাসনের ফ্ল্যাটে গিয়ে উঠতে। দুই প্রজন্মের খুঁটিনাটি নানা বিষয় নিয়ে ‘কীর্তন’ চলতেই থাকে। আর তাতে পিষতে হয় গৌরবের চরিত্রকে।

কমেডির মোড়কেই পারিবারিক মূল্যবোধের কাহিনি তুলে ধরতে চেয়েছেন পরিচালক অভিমন্যু। ছবিতে পরাণ, গৌরব, অরুণিমা ছাড়াও দেখা যাচ্ছে অভিজিৎ গুহ, সিদ্ধার্থ ঘোষের মতো অভিনেতাকে।

[আরও পড়ুন: প্রথম সন্তানের জন্ম দেবে গৌরী, সাধ্য না থাকলেও এই কাজটি করে ফেলেছিলেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement