shono
Advertisement
Partha Chatterjee

জেলে ফের অসুস্থ পার্থ! ফুলছে পা, SSKM-কে চিঠি প্রেসিডেন্সি কর্তৃপক্ষের

হাঁটাচলায় সমস্যা দেখা দিয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের।
Published By: Tiyasha SarkarPosted: 01:29 PM Jun 13, 2024Updated: 03:32 PM Jun 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ পার্থ চট্টোপাধ্যায়। ফুলছে পা। হাঁটাচলায় দেখা দিচ্ছে সমস্যা। কমছে ওজন। সেই কারণেই শারীরিক পরীক্ষার জন্য এসএসকেএমকে চিঠি পাঠাল প্রেসিডেন্সি কর্তৃপক্ষ।

Advertisement

২০২২ সালে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হন পার্থ চট্টোপাধ্যায়। তার পর প্রায় দুবছর পেরিয়েছে। এখন তাঁর ঠিকানা প্রেসিডেন্সি জেল। দীর্ঘদিন ধরে জেলবন্দি একসময়ের দাপুটে নেতা। বন্দিদশায় একাধিকবার তাঁর নানারকম শারীরিক সমস্যা দেখা দিয়েছিল। আদালতে সেকথা জানিয়ে একাধিকবার জামিনের আর্জি করেছিলেন পার্থর আইনজীবী। কিন্তু তা খারিজ হয়ে যায়। সূত্রের খবর, বর্তমানে অসুস্থতা বেড়েছে তাঁর। পা ফুলেছে। হাঁটতে সমস্যা হচ্ছে। এছাড়াও বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে। সেই কারণেই জেলের তরফে এসএসকেএমে চিঠি পাঠানো হয়েছে বলে খবর। তাঁদের কাছে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষার আবেদন করা হয়েছে।

[আরও পড়ুন: খুলল পুরীর জগন্নাথ মন্দিরের ৪ দরজাই. ক্ষমতায় এসেই বড় সিদ্ধান্ত বিজেপির]

প্রসঙ্গত, পার্থ চট্টোপাধ্যায়ের এমনিতেও বেশ কিছু সমস্যা ছিল। তার উপর বন্দিদশায় একধাক্কায় জীবনযাত্রার মান বদলেছে অনেকটা। এদিকে দক্ষিণবঙ্গে প্রবল গরম। তাপপ্রবাহের পরিস্থিতি চলছে দীর্ঘদিন ধরে। এই গরমের কারণে পার্থ চট্টোপাধ্যায় অসুস্থ হয়ে পড়েছেন কি না, তাও স্পষ্ট নয়। উল্লেখ্য, ২০২২ সালের ২২ জুলাই নাকতলায় পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হানা দিয়েছিল ইডি। দিনভর জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে একাধিকবার অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

[আরও পড়ুন: কুয়েতের অগ্নিকাণ্ডে মৃতদের পরিবারের পাশে প্রধানমন্ত্রী মোদি, ঘোষণা আর্থিক সাহায্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অসুস্থ পার্থ চট্টোপাধ্যায়। ফুলছে পা।
  • হাঁটাচলায় দেখা দিচ্ছে সমস্যা। কমছে ওজন।
  • সেই কারণেই শারীরিক পরীক্ষার জন্য এসএসকেএমকে চিঠি পাঠাল প্রেসিডেন্সি কর্তৃপক্ষ।
Advertisement