shono
Advertisement

হেনস্তার চূড়ান্ত, কলেজে ছাত্রীদের দিকে ধেয়ে এল বীর্যভরা বেলুন

প্রকাশ্যে হস্তমৈথুনের পর এবার শুরু নতুন উপদ্রব। The post হেনস্তার চূড়ান্ত, কলেজে ছাত্রীদের দিকে ধেয়ে এল বীর্যভরা বেলুন appeared first on Sangbad Pratidin.
Posted: 05:22 PM Feb 27, 2018Updated: 01:56 PM Sep 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেলুনে রং ভরে দোলের দিন একে অন্যের দিকে ছুড়ে দেওয়ার রীতি নতুন কিছু নয়। কলেজ ক্যাম্পাসে ছাত্রীদের লক্ষ্য ছুড়ে দেওয়া বেলুন দেখে, তাঁরা প্রথমে তাই-ই ভেবেছিলেন। কিন্তু খতিয়ে দেখতেই ভুল ভাঙল। বেলুনের মধ্যে রং নেই। বরং তা বীর্যে ভরা। কিছু বিকৃতমনস্কর  আচরণে শোরগোল নয়াদিল্লির খ্যাতনামা লেডি শ্রীরাম কলেজে।

Advertisement

[  মদ্যপ অবস্থায় মৃত্যু, শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে নারাজ বিজেপি নেতারা ]

নামে ও ঐতিহ্যে গোটা দেশেই পরিচিত এই কলেজ। সেই কলেজে কী করে এমন ঘটনা ঘটল তা নিয়ে তাজ্জব অধ্যাপকরাও। ঘটনা সামনে আসে যখন কলেজ ইউনিয়নের ফেসবুক পেজে পুরো ঘটনা বিবৃত করা হয়। জানানো হয়, কলেজ চত্বরে বেশ কয়েকটি বীর্য ভরা বেলুন পাওয়া গিয়েছে। কিছু বিকৃতমনস্ক যুবক হস্তমৈথুনের পর এ কাজ করেছে। কলেজের ছাত্রীদের লক্ষ্য করেই এই কাজ করা হয়েছে। সামনেই হোলি। ফলে সেই অছিলায় এই দৌরাত্ম্য আরও বাড়তে পারে বলে আশঙ্কা। তাই কলেজ চত্বরে পুলিশ টহল বাড়ানোর আবেদন জানিয়েছে ইউনিয়ন।

দিল্লিতে এই ঘটনা বলেই ছাত্রীদের নিরাপত্তা নিয়ে সংশয় আরও বেড়েছে। একাধিকবার মহিলাদের লক্ষ্য করে প্রকাশ্যে হস্তমৈথুন করতে দেখা গিয়েছে বিভিন্ন ব্যক্তিকে। এমনকী হেনস্তার শিকার অভিনেতা সুমিত রাঘবনের স্ত্রীও। তিনি নিজেও অভিনেত্রী। তাঁকে লক্ষ্য করেও হস্তমৈথুন করে এক বিকৃত ব্যক্তি। সাম্প্রতিক অতীতে রাজধানী শহরে এই প্রবণতা মারাত্মক বেড়েছে। তার রেশ কলেজ ক্যাম্পাস পর্যন্ত পৌঁছে গিয়েছে বলেই আশঙ্কা। দোলের অছিলায় এখন বেলুন ছুড়ছে যুবকরা। পরে যে আরও মারাত্মক কাজ করবে না তার কোনও গ্যারান্টি নেই। ফলে নিরাপত্তা জোরদার করছে কর্তৃপক্ষও।

[  প্রবল বোমাবর্ষণ পাকিস্তানের, রাজৌরির স্কুলে আটক ১০০ পড়ুয়া ]

The post হেনস্তার চূড়ান্ত, কলেজে ছাত্রীদের দিকে ধেয়ে এল বীর্যভরা বেলুন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement