shono
Advertisement

সমবায় মামলায় গভীর রাত পর্যন্ত বাড়িতে পুলিশি তল্লাশি, হয়রানির অভিযোগ অর্জুন সিংয়ের

শনিবার রাত ১০টা নাগাদ বিজেপি সাংসদের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ।
Posted: 09:45 AM Dec 13, 2020Updated: 12:01 PM Dec 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) বাড়িতে পুলিশি তল্লাশি। সার্চ ওয়ারেন্টও সঙ্গে ছিল উর্দিধারীদের। তবে তা সত্ত্বেও পুলিশের কাজে প্রথমে বাধা দেওয়ার চেষ্টার অভিযোগ ওঠে। বেশ কয়েকঘণ্টা ধরে চলে তল্লাশি। পুলিশের আচরণে বিরক্ত বিজেপি সাংসদ।

Advertisement

শনিবারই হালিশহরে এক বিজেপি বুথ সভাপতিকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে তৃণমূলের (TMC) বিরুদ্ধে। তাঁকে দেখতেই কল্যাণী হাসপাতালে গিয়েছিলেন বিজেপি সাংসদ। ঘড়ির কাঁটায় তখন সাড়ে আটটা হবে। ঠিক সেই সময় বেশ কয়েকজন পুলিশকর্মী অর্জুন সিংয়ের বাড়িতে এসে পৌঁছয়। সার্চ ওয়ারেন্ট দেখিয়ে বাড়ি তল্লাশি করার কথা জানায় তারা। অভিযোগ, প্রথমে বাধা দেওয়া হয় উর্দিধারীদের। বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি তাঁদের। কোভিডের কারণে বাড়িতে ঢুকতে দেওয়া যাবে না বলেই জানিয়ে দেন বিজেপি সাংসদের নিরাপত্তারক্ষীরা। তাই বাধ্য হয়ে অর্জুন সিংয়ের বাড়ির সামনেই ছিলেন তাঁরা। পরে রাত দশটা নাগাদ বিজেপি সাংসদ বাড়ি ফেরেন। তারপরই পুলিশকর্মীরা বাড়িতে ঢোকার অনুমতি পান। বেশ কয়েকঘণ্টা ধরে চলে তল্লাশি। ভাটপাড়া সমবায় ব্যাংকের আর্থিক তছরূপের মামলাতেই এদিন তাঁর বাড়িতে তল্লাশি চালানো হয়। এর আগেও একাধিকবার এই ইস্যুতে অর্জুন সিংয়ের বাড়িতে হানা দেন পুলিশকর্মীরা। গ্রেপ্তার করা হয় অর্জুন সিংয়ের ভাইপোকেও।

[আরও পড়ুন: ‘পিকের টিমকে পাত্তা দিই না’, তৃণমূলের অস্বস্তি বাড়ালেন ‘বেসুরো’ ময়নাগুড়ির বিধায়ক]

অর্জুন সিং যদিও এই পুলিশি (Police) তল্লাশিতে অত্যন্ত বিরক্ত। তাঁর অভিযোগ, হালিশহরে পুলিশের উপস্থিতিতে তৃণমূল কর্মীরা বিজেপি বুথ সভাপতিকে পিটিয়ে খুন করেছে। সেখানে যাতে অর্জুন সিং উপস্থিত থেকে কোনওভাবে প্রতিবাদে সুর চড়াতে না পারেন, সেই পরিকল্পনাতেই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। ইচ্ছাকৃতভাবে রাজনৈতিক মতবিরোধের কারণেই তাঁর বিরুদ্ধে আর্থিক তছরূপের মিথ্যে অভিযোগ করা হচ্ছে বলেও দাবি বিজেপি সাংসদের। যদিও এ বিষয়ে তৃণমূল কিংবা বারাকপুর কমিশনারেটের পুলিশ কারও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ফের একমঞ্চে প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রী? বিশ্বভারতীর শতবর্ষের অনুষ্ঠানে আমন্ত্রিত দু’জনই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার