shono
Advertisement

OMG! প্রকাশ্যে এই ব্যক্তিকে স্তনে হাত দিতে বললেন পুনম!

ভিডিওটি দেখে আপনার কী মন্তব্য? The post OMG! প্রকাশ্যে এই ব্যক্তিকে স্তনে হাত দিতে বললেন পুনম! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:13 PM Jun 02, 2018Updated: 07:28 PM Jun 02, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কটাই বা সিনেমা করেছেন! পুনম পাণ্ডের অতিবড় ফ্যানও মনে করে হয়তো নাম বা সংখ্যা বলতে পারবেন না। কিন্তু পুনমকে নেটদুনিয়ায় চেনেন না হেন লোক নেই। পুনমই বারেবারে চেনান নিজেকে। এই কোনও ক্রিকেটারের জন্য নগ্ন হবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন, তো এই রাহুল দ্রাবিড়কে জন্মদিনে শুভেচ্ছা জানাতে আবছায়ায় অর্ধনগ্ন হয়ে শোরগোল ফেলছেন। নিজেকে শো-অফের সেই রীতি এখনও অব্যাহত। প্রাক বিশ্বকাপে সোশ্যাল মিডিয়ায় ফের উষ্ণতা ছড়ালেন মডেল। শুধু পোশাকেই নয়, এবার পুনমের কাণ্ডকারখানাতেও হতবাক নেটিজেনরা।

Advertisement

[ফের বড়পর্দায় ‘লায়লা মজনু’র কাহিনি তুলে ধরবেন ইমতিয়াজ-একতা]

পুনম জানেন, কখন কী করতে হয়। কী করে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, সে বিষয়ে তাঁর থেকে দড় বোধহয় আর কেউ নন। ফ্যানদের খুশি করতে তাই এবার নিজের ঝলকের সঙ্গে জুড়ে দিলেন বিশ্বকাপকে। তাও আবার খানিকটা অপ্রত্যাশিতভাবেই। এমন উপস্থাপনা হয়তো পুনমের পক্ষেই করা সম্ভব। কী করলেন ভারচুয়াল দুনিয়ায় অতি জনপ্রিয় এই মডেল? সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন পুনম। ভিডিওটির শুরুতে সাদা-কালো বিকিনিতে দেখা যাচ্ছে পুনমকে। তাঁর এমন লুক নতুন কিছু নয়। কিন্তু ভিডিওর পরের দৃশ্য দেখেই চোখ কপালে ওঠার জোগাড়। দেখা যাচ্ছে, দুবাইয়ের কমেডিয়ান নীতীন মিরানির হাত ধরে টেনে নিজের স্তনের উপর রাখলেন পুনম। এবং সেভাবেই কথোপকথন চালিয়ে গেলেন তাঁরা। না, একেবারেই ভুল পড়েননি। এমনটাই করেছেন তিনি। ক্লিভেজ প্রদর্শনকে যিনি অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন। যে ক্রিসমাসে সকলে আপন আনন্দে মেতে ওঠেন, সেখানেও পুনম নিজের দিকেই সকলকে ঘুরিয়ে নিয়েছিলেন। জিঙ্গল বেলসের বদলে এনেছিলেন জিঙ্গল বুবস ভিডিও। সে ভিডিও রীতিমতো সাড়া ফেলেছিল। অশ্লীলতার অভিযোগও উঠেছিল। কিন্তু পুনম সেসব অভিযোগ কানে তোলেন না কখনওই। তাই তো অশালীনতার সংজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে পুরুষ সঙ্গীকে স্তনে হাত রাখতে বলেন অন্তর্বাস পরিহিতা পুনম।

কিন্তু কেন এমন ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী? আসলে বিশ্বকাপের জন্য একটি শো করছেন তিনি। নাম ‘Naughty FIFA 2018’। শোটি দেখা যাবে পুনম পাণ্ডে অ্যাপে। নাম ও এই উষ্ণ টিজারেই শোয়ের বিষয়বস্তু অনেকটাই পরিষ্কার নেটিজেনদের কাছে। তবে পুনম বলছেন, বিশ্বকাপে মহিলা ফ্যানদের উৎসাহ দিতেই আসছে এই শো। শোয়ের বিষয়বস্তু যাই হোক না কেন, পুনমের অনুগামীরা এখন ভিডিওর ওই কমেডিয়ানকে শাপ-পাশান্ত করতে ব্যস্ত। তাঁদের আক্ষেপ, পুনমের স্তন স্পর্শ করার সুযোগ পেয়ে গেলেন ওই ব্যক্তি, তাঁদের নম্বর কি আসবে না?

[রাশিয়া বিশ্বকাপে না থেকেও থাকছে বাংলাদেশ, কীভাবে জানেন?]

The post OMG! প্রকাশ্যে এই ব্যক্তিকে স্তনে হাত দিতে বললেন পুনম! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement