shono
Advertisement

ব্রাজিলভক্ত পুনম, অন্তর্বাস খুলেই জয়ের উল্লাসে মাতলেন মডেল

দেখে নিন কী ছবি পোস্ট করলেন তিনি। The post ব্রাজিলভক্ত পুনম, অন্তর্বাস খুলেই জয়ের উল্লাসে মাতলেন মডেল appeared first on Sangbad Pratidin.
Posted: 01:09 PM Jul 03, 2018Updated: 02:14 PM Jul 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকতে তাঁর জুড়ি মেলা ভার। উৎসব যাই হোক, কিংবা নাই হোক, সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে দেরি হয় না পুনম পাণ্ডের। কখন কী করতে হয়। কী করে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, সে বিষয়ে পুনম সিদ্ধহস্ত। তাই তো এবার আত্মপ্রচারে বিশ্বকাপকেই হাতিয়ার করেছেন তিনি।

Advertisement

ফ্যানদের খুশি করতে বিশ্বকাপের শুরুতেই ফুটবল উৎসবের সঙ্গে নিজের নাম জড়িয়ে দিয়েছিলেন পুনম। তাঁর কীর্তি দেখে বেশ অবাক হয়েছিলেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে সাদা-কালো বিকিনিতে দেখা মেলে পুনমের। ভিডিওর পরের দৃশ্য দেখেই চোখ কপালে উঠেছিল সকলের। দুবাইয়ের কমেডিয়ান নীতীন মিরানির হাত ধরে টেনে নিজের স্তনের উপর রাখেন পুনম। এবং সেভাবেই কথোপকথন চালিয়ে যান তাঁরা। আসলে বিশ্বকাপের জন্য একটি শো করছেন তিনি। নাম ‘Naughty FIFA 2018’। শোটি দেখা যাচ্ছে পুনম পাণ্ডে অ্যাপে। বিশ্বকাপে মহিলা ফ্যানদের উৎসাহ দিতেই নাকি এই শো। চলতি টুর্নামেন্টের প্রতিটি ম্যাচে টিভি পর্দায় চোখ রেখে পুনমের সেই প্রয়াস অব্যাহত। যখনই কোনও দল জেতে, তখনই দুষ্টু ভিডিও পোস্ট করেন। ব্রাজিল ম্যাচেও তার ব্যতিক্রম হল না।

[জয়া-স্বস্তিকা নয়, সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’-তে নায়িকা ঋতুপর্ণা]

সোমবারই মেক্সিকোকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপের শেষ আটে পৌঁছে গিয়েছে ব্রাজিল। পুনমের ‘দুসরি কান্ট্রি’ এই সাম্বার দেশই। আর তাই সমর্থক হিসেবে এই জয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। তাই অভ্যেস মতো উচ্ছ্বাস প্রকাশের মঞ্চ হিসেবে ভারচুয়াল ওয়ালকেই বেছে নিয়েছিলেন। ব্রাজিল ম্যাচ জেতার সঙ্গে সঙ্গেই নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে লেখেন, “এটাই কি অন্তর্বাস খুলে ফেলার সঠিক সময় নয়?” ছবিতে টপ পরে থাকলেও তিনি যে অন্তর্বাস খুলে রেখেছেন, তা বেশ স্পষ্ট। আর এভাবেই জয়ের আনন্দ সেলিব্রেট করেছেন পুনম। এর আগে রাশিয়া বনাম স্পেন ম্যাচের দিনও একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যেখানে তাঁর বক্ষযুগলের ‘খেলা’ নজর কেড়েছিল তাঁর অনুগামীদের। এভাবেই দেশে বসে সোশ্যাল মিডিয়ায় রাশিয়া বিশ্বকাপের উষ্ণতা বাড়িয়ে চলেছেন মডেল।

[‘বড্ড নাটক করে ছেলেটা’, জয়ের কারিগর হয়েও শুধু সমালোচিতই হবেন নেইমার?]

The post ব্রাজিলভক্ত পুনম, অন্তর্বাস খুলেই জয়ের উল্লাসে মাতলেন মডেল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement