shono
Advertisement

মেট্রো স্টেশনের LED স্ক্রিনে চলল পর্ন ভিডিও, হাঁ করে দেখলেন নিত্যযাত্রীরা

যা হল তা লজ্জাজনক বললেও কম বলা হবে। The post মেট্রো স্টেশনের LED স্ক্রিনে চলল পর্ন ভিডিও, হাঁ করে দেখলেন নিত্যযাত্রীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:55 PM Apr 15, 2017Updated: 11:25 AM Apr 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির রাজীব চক মেট্রো স্টেশন। ব্যস্ত সময়। অফিস-কাছারিতে যাওয়ার তাড়া। মাথায় হাজারো চিন্তা-ভাবনা নিয়ে ছুটছেন নিত্যযাত্রীরা। সেই সময় আচমকা চোখ আটকে গেল LED স্ক্রিনে। বর্তমান যুগের সঙ্গে তাল মিলিয়ে এখন বেশিরভাগ মেট্রো স্টেশনে ডিজিটাল বিলবোর্ড। আর সেই বিলবোর্ডেই দিনের ব্যস্ত সময়ে যা হল তা লজ্জাজনক বললেও কম বলা হবে। মেট্রো স্টেশনের LED স্ক্রিনে ফুটে উঠল পর্ন ভিডিও। চলল বেশ কিছুক্ষণ ধরে। আর সেই ভিডিও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন নিত্যযাত্রীরা। এমন ঘটনায় রীতিমতো হতবাক দিল্লির মেট্রোরেল কর্তৃপক্ষ। সূত্রের খবর, এই ঘটনাটি ঘটেছে গত ৯ এপ্রিল। শুধু তাই নয়, বিশাল ডিজিটাল হোর্ডিংয়ে যখন এই ভিডিও চলছিল তখন বেশ কিছু যাত্রী তা নিজেদের মোবাইল ফোনে রেকর্ডিংও করে রাখেন। তারপরই সেই মোবাইলবন্দি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Advertisement

জানা গিয়েছে, ওই বিজ্ঞাপন বোর্ডটি চুক্তিভিত্তিক এবং তা পুরোপুরি বেসরকারি। দিল্লি মেট্রোরেল কর্পোরেশনের সঙ্গে এই সংস্থার কোনও সম্পর্ক নেই। দিল্লির কনট প্লেসে রাজীব চক মেট্রো স্টেশনের নিরাপত্তার দায়িত্বে থাকা সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স বা সিআইএসএফ এবং দিল্লি পুলিশ এই ঘটনার বিষয়ে কোনও তথ্য দিতে পারেনি। এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি। সম্প্রতি তুরস্কের এক মসজিদে এমনটাই ঘটেছিল। সেখানে ভোররাতে আজানের বদলে বেজে উঠেছিল পর্ন ভিডিও। সেই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ওই মুসলিম রাষ্ট্রে। তারপর রাজধানীর রাজীব চকের মতো অন্যতম ব্যস্ত মেট্রো স্টেশনে এমন অদ্ভূত ঘটনায় রীতিমতো প্রশ্নের মুখে দিল্লি মেট্রোরেল কর্পোরেশন।

The post মেট্রো স্টেশনের LED স্ক্রিনে চলল পর্ন ভিডিও, হাঁ করে দেখলেন নিত্যযাত্রীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement