shono
Advertisement

‘চিকিৎসায় সাড়া দিচ্ছেন, শীঘ্রই সুস্থ হয়ে ফিরবেন বাবা’, জানালেন প্রণবপুত্র

গত সোমবার থেকে দিল্লির সেনা হাসপাতালে ভরতি দেশের প্রাক্তন রাষ্ট্রপতি। The post ‘চিকিৎসায় সাড়া দিচ্ছেন, শীঘ্রই সুস্থ হয়ে ফিরবেন বাবা’, জানালেন প্রণবপুত্র appeared first on Sangbad Pratidin.
Posted: 12:22 PM Aug 16, 2020Updated: 12:22 PM Aug 16, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসায় সাড়া দিচ্ছেন প্রণব মুখোপাধ্যায় (Pranab Mukherjee)। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরবেন তিনি। রবিবার এমনই আশার খবর শোনালেন ছেলে অভিজিৎ মুখোপাধ্যায়।

Advertisement

দিন তিনেক আগেই গুজব উড়িয়ে জানিয়ে দিয়েছিলেন তাঁর বাবা বেঁচে আছেন। চিকিৎসায় কাজও হচ্ছে। আগের থেকে অবস্থার আর অবনতি ঘটেনি। আর এদিন অভিজিৎ মুখোপাধ্যায়ের টুইটে অনেকটাই স্বস্তিতে রাজনৈতিক মহল। টুইট করে প্রাক্তন রাষ্ট্রপতির ছেলে জানালেন, তাঁর বাবার শারীরিক অবস্থা আগের তুলনায় অনেকটাই ভাল ও স্থিতিশীল। লেখেন, “গতকাল বাবাকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। আপনাদের সকলের প্রার্থনা আর শুভকামনায় এখন উনি অনেকটাই ভাল আছেন। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। শারীরিক অবস্থা স্থিতিশীল। আমাদের দৃঢ় বিশ্বাস, উনি শীঘ্রই সুস্থ হয়ে বাড়ি ফিরবেন।”

[আরও পড়ুন: ‘মোদির কাপুরুষতার জন্যই ভারতের জমি দখল করেছে চিন’, তোপ রাহুলের]

গত সোমবার থেকে দিল্লির সেনা হাসপাতালে ভরতি দেশের প্রাক্তন রাষ্ট্রপতি। গত রবিবার বাড়িতে পড়ে গিয়ে মাথায় রক্ত জমাট বাঁধায় পরের দিন হাসপাতালে ভরতি হতে হয় তাঁকে। অন্যান্য পরীক্ষার সঙ্গে করা হয় কোভিড টেস্টও। তখনই জানা যায়, শরীরে করোনা ভাইরাসও বাঁসা বেঁধেছে। ৮৪ বছরের প্রণববাবুকে সুস্থ করে তুলতে অস্ত্রোপচার করা হয়। তা সফল হলেও তারপর থেকেই শারীরিক অবস্থার অবনতি ঘটে। তারপর থেকেই ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয় তাঁকে। হাসপাতালের তরফে শনিবার জানানো হয়েছিল, প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা একইরকম রয়েছে। ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন। বিশেষজ্ঞের একটি দল তাঁকে পর্যবেক্ষণে রেখেছে। তবে এদিন ছেলের ইতিবাচক টুইটে রাজনৈতিক মহলের আশা, দ্রুতই এই কঠিন লড়াইয়ে জিতবেন প্রণববাবু।

[আরও পড়ুন: ভারতে করোনা ভ্যাকসিন তৈরি হতে এখনও এক বছর, বলছেন WHO’র প্রধান গবেষক]

The post ‘চিকিৎসায় সাড়া দিচ্ছেন, শীঘ্রই সুস্থ হয়ে ফিরবেন বাবা’, জানালেন প্রণবপুত্র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement