shono
Advertisement

নগ্ন ছবিতে নেটদুনিয়ায় সাড়া ফেললেন গর্ভবতী সেরেনা

নিজের জীবনের নানা অজানা কথা জানালেন তিনি। The post নগ্ন ছবিতে নেটদুনিয়ায় সাড়া ফেললেন গর্ভবতী সেরেনা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:30 PM Jun 28, 2017Updated: 01:00 PM Jun 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি টেনিসদুনিয়ার উজ্জ্বল তারকা। তাঁর রেকর্ড ছোঁয়ার স্বপ্ন দেখেন টেনিস খেলোয়াড়রা। সারা বিশ্বে তাঁর খ্যাতি আকাশচুম্বি। তাঁকে নিয়ে আলোচনার ফাঁকেও কিছু সমালোচনা হবে, সেটাই তো স্বাভাবিক। তবে সেসব তিনি একেবারেই গায়ে মাখেন না। কারণ নিজের প্রতিভার প্রতি তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে। সেই কারণেই তিনি হয়ে উঠতে পেরেছেন বিশ্বসেরা। সেই কারণেই সেরেনা উইলিয়ামস অনন্য। কোর্টে হোক বা কোর্টের বাইরে, তিনি সুপারহিট। এবার একেবারে অন্যরূপে ধরা দিলেন মার্কিন তারকা।

Advertisement

[দয়া করে একটু প্রাইভেসি দিন, ম্যাকেনরোকে কটাক্ষ সেরেনার]

শীঘ্রই মা হতে চলেছেন সেরেনা। তার আগে একটি ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করলেন অন্তঃসত্ত্বা সেরেনা। কভারের ‘নগ্ন’ সেরেনা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে নিজের ডান হাত দিয়ে স্তন ঢেকে রেখেছেন এলোকেশী সেরেনা। ম্যাগাজিনে অলেক্সিস ওহানিয়ানের সঙ্গে নিজের প্রেমকাহিনির নানা মুহূর্তের কথা জানিয়েছেন তিনি। রয়েছে, চমকে দেওয়া কিছু তথ্যও। সেরেনা বলেন, অস্ট্রেলিয়া ওপেনের কোর্টে নামার আগেই তিনি গর্ভবতী ছিলেন। কিন্তু কোনওভাবেই সেই গ্র্যান্ড স্লাম মিস করতে চাননি তিনি। তাই অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও সব মনোযোগ ছিল খেতাব জয়ের দিকেই। বাকিটা তো সকলেরই জানা। ওপেন এরায় সর্বোচ্চ ২৩টি গ্র্যান্ড স্লামের মালকিন হয়ে গিয়েছিলেন তিনি। তবে এ বছর আর কোর্টে নামবেন না। পরের বছর ফের অস্ট্রেলিয়া ওপেন দিয়েই মরশুম শুরু করতে চান বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকা।

২০১৫ সালে অলেক্সিসের সঙ্গে বাগদান পর্ব সারার কথা জানিয়েছিলেন ভক্তদের। তারপরই এপ্রিলে মা হতে চলার সুখবর দেন। মা তো হবেন। কিন্তু বিয়ের পিঁড়িতে বসবেন কবে? ম্যাগাজিনে সে খবরও জানিয়ে দিলেন। সন্তানের জন্ম দেওয়ার পর চলতি বছর শেষের দিকেই বিয়ে সেরে ফেলার ইচ্ছে সেরেনার। আর সন্তান? তাকে স্বাগত জানাতে কোনও বিশেষ পরিকল্পনা রয়েছে কি? এই প্রশ্নের উত্তরে একেবারে অন্যরকমভাবে উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনি। বললেন, “আমি তো বিশ্বাসই করতে পারি না আমি অন্তঃসত্ত্বা। তাই বাচ্চার জন্য আলাদা করে কিছু ভাবিনি।”

[ধোনির সঙ্গে ছেলের ভাইরাল ছবি নিয়ে মুখ খুললেন সরফরাজ]

সমালোচনা কীভাবে এক স্ম্যাশে উড়িয়ে দিতে হয়, তা খুব ভালভাবেই জানেন সেরেনা। সম্প্রতি তাঁকে কটাক্ষ করে প্রাক্তন টেনিস তারকা জন ম্যাকেনরো বলেছিলেন, হতে পারে সেরেনা মেয়েদের টেনিসে সর্বকালের সেরা। কিন্তু ছেলেদের সঙ্গে খেললে, তাঁর র‌্যাঙ্কিং ৭০০ হতো। তার পালটা দিয়ে সেরেনা বলেন, ম্যাকেনরোর উচিত তাঁকে সম্মান করা। তারপরই টুইটারে নিজের নগ্ন পোজের ছবি পোস্ট করে ফের ভক্তদের নিজের দিকে আকর্ষণ করলেন মার্কিন কিংবদন্তি।

The post নগ্ন ছবিতে নেটদুনিয়ায় সাড়া ফেললেন গর্ভবতী সেরেনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement