shono
Advertisement

কোচিং সেন্টারে নাবালিকাকে যৌন নিগ্রহ, কসবায় কাঠগড়ায় শিক্ষক

কসবার এক কোচিং সেন্টারে পড়াত অভিযুক্ত। The post কোচিং সেন্টারে নাবালিকাকে যৌন নিগ্রহ, কসবায় কাঠগড়ায় শিক্ষক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:10 PM Apr 26, 2018Updated: 06:12 PM Aug 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল গৃহশিক্ষকের বিরুদ্ধে। কসবা থানায় দায়ের হয়েছে মামলা। অভিযুক্তের নাম অরূপ মালাকার। রাজডাঙা মেন রোডের বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকার এক কোচিং সেন্টারে পড়াত অরূপ মালাকার নামের ওই ব্যক্তি। সেখানেই পড়তে যেত কসবার ১৫ বছরের কিশোরী। অভিযোগ, পড়ানোর অজুহাতে ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করে ওই শিক্ষক। জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে। কোনওমতে নিজেকে বাঁচাতে সক্ষম হয় কিশোরী। কিন্তু পরে তাকে হুমকিও দেয় ওই শিক্ষক। যা হয়েছে তা নিয়ে কাউকে কিছু বললে আরও বড় ক্ষতি করার হুমকি দেয়।

[জলের পাইপ ভেঙে নিরাপত্তারক্ষীর মৃত্যু, হাইল্যান্ড পার্কের আবাসনে চাঞ্চল্য]

কিন্তু অপমান মেনে নেয়নি কিশোরী। কসবা থানায় অভিযোগ দায়ের করা হয়। খবর ছড়িয়ে পড়তে শিক্ষকের উপর চড়াও হয় স্থানীয় জনতা। তাকে বেধড়ক মারধর করা হয়। সেই অবস্থা থেকে অভিযুক্তকে উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। ধৃতকে খুব শিগগিরি আদালতে তোলা হবে। স্থানীয়দের অভিযোগ, এর আগেও দুই ছাত্রীর সঙ্গে এমন অশালীন ব্যবহার করেছে ওই শিক্ষক। দুই নাবালিকাই ওই কোচিং সেন্টারে পড়ত।

[ডিভোর্স মামলায় গরহাজির শোভন, ফের দম্পতিকে তলব আদালতের]

ঘটনার পর থেকেই তপ্ত হয়ে রয়েছে এলাকা। অভিযুক্ত শিক্ষকের কড়া শাস্তির দাবি জানিয়েছেন এলাকার বাসিন্দারা। উল্লেখ্য, গোটা দেশেই ধর্ষণ ও শ্লীলতাহানির ঘটনা লাগাতার ঘটে চলেছে। কাঠুয়া, উন্নাওয়ের মতো ঘটনায় গোটা দেশে প্রতিবাদের ঝড় উঠেছে। কিন্তু এরপরও প্রায় প্রতিদিনই এমন ঘটনা সামনে আসছে। কিছুদিন আগেই মধ্যপ্রদেশে এক সদ্যোজাতকে ধর্ষণ করে খুন করা হয়েছে। ঘটনায় অভিযুক্ত শিশুর বাবা-মায়ের পরিচিত এক যুবক। ইন্দোরেই এক মডেলের স্কার্ট ধরে টেনে অশালীন মন্তব্য করা হয়। এবার কলকাতার কসবায় কাঠগড়ায় শিক্ষক।

[ভাগাড় থেকে মাংস যাবে হোটেলে, হিমঘরে মজুত টন টন মাংস]

The post কোচিং সেন্টারে নাবালিকাকে যৌন নিগ্রহ, কসবায় কাঠগড়ায় শিক্ষক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার