shono
Advertisement

ভিনদেশি সাজে ‘দেশি গার্ল’, প্রিয়াঙ্কার নজরকাড়া সাজে তাক লাগল বলিপাড়ার

কেন নায়িকা এ অবতারে ধরা দিলেন জানেন? The post ভিনদেশি সাজে ‘দেশি গার্ল’, প্রিয়াঙ্কার নজরকাড়া সাজে তাক লাগল বলিপাড়ার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:47 PM Jul 25, 2017Updated: 11:17 AM Jul 25, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় হামেশা সক্রিয় তিনি। কখনও মালদ্বীপে ছুটি কাটিয়ে বেড়াচ্ছেন, কখনও আবার হলিউডে ফিরে মন দিয়ে কাজ করছেন। আর এ সমস্ত কাহিনি নিজের দর্শকদের জানাতে ভোলেন না প্রিয়াঙ্কা চোপড়া। তাই সাত সমুদ্দুর পারে চলে গেলেও ভারতীয় দর্শকদের কাছে আজও তিনি ‘দেশি গার্ল’। কিন্তু এবার নিজের এই ইমেজকে নিজেই ভেঙে দিলেন পি সি। এবার সত্যি হলিউড স্পেশ্যাল অবতারেই দেখা গেল তাঁকে। পরনে রেড নিট ড্রেস। ঠোঁটে ডার্ক লিপস্টিক। চোখে ডিপ কাজল। একেবারে অন্যরকম লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন পিগি চপস। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে তাঁর সাদা উইগ। যাতে একেবারেই পালটে গিয়েছে নায়িকার মুখমণ্ডল। এক নজরে দেখলে অনায়াসেই কেউ হলিউড সেলিব্রিটি বলে চালিয়ে দিতেই পারেন।

Advertisement

[স্বচ্ছভারত নিয়ে জনতাকে সচেতন করতে এবার আসরে ‘বাহুবলী’]

[জনপ্রিয় অভিনেত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করে গ্রেপ্তার প্রেমিক]

‘বে ওয়াচ’ পর্ব সেরে এখন দু-দু’টি হলিউড প্রজেক্ট নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। একদিকে রয়েছে জিম পারসনস, ক্লেয়ার ডেনস অভিনীত ‘এ কিড লাইক জেক’। অন্যদিকে রেবেল উইলসন ও লিয়্যাম হেমসওয়ার্থের সঙ্গে ‘ইজন’ট ইট রোমান্টিক’। তবে প্রিয়াঙ্কার এই নয়া লুক কোনও সিনেমা বা টেলিভিশন সিরিজের জন্য নয়। এই ভিনদেশি অবতারে তিনি ক্যামেরার সামনে ধরা দিয়েছেন এক ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য। আর ক্যাপশনে রহস্যজনকভাবে লিখেছেন ‘ইয়েস’। অবশ্য এই উত্তর পি সি কাকে দিলেন? আর কেনইবা দিলেন? সে বিষয় এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে যাঁকেই নায়িকা বার্তা দিতে চেয়েছেন, বেশ ভালভাবেই তা দিয়েছেন বলে মনে করছেন সিনেপ্রেমীরা।

[‘বাদশাহো’র নতুন গানে চোখ ধাঁধিয়ে দিলেন ‘টপলেস’ সানি]

The post ভিনদেশি সাজে ‘দেশি গার্ল’, প্রিয়াঙ্কার নজরকাড়া সাজে তাক লাগল বলিপাড়ার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement