shono
Advertisement

Breaking News

Pujo Release

প্রসেনজিৎ-অনির্বাণের পুজোর ছবির নয়া পরিচালক, রাহুলের বদলে দায়িত্বে কে?

রাহুলকে দেওয়া হয়েছে নতুন আরেকটি দায়িত্ব।
Published By: Suparna MajumderPosted: 03:27 PM Jul 22, 2024Updated: 09:32 PM Jul 22, 2024

বিশেষ সংবাদদাতা: নিয়ম বিরুদ্ধভাবে শুটিং করার অভিযোগে ফেডারেশনের নির্দেশ অনুযায়ী আপাতত কর্মবিরতিতে পরিচালক রাহুল মুখোপাধ্যায় (Rahool Mukherjee)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্যর পুজো রিলিজের (Pujo Release) পরিচালক ছিলেন তিনি। সেই ছবির কী হবে? এই প্রশ্নের উত্তর মিলল। জানা গিয়েছে, নতুন পরিচালকের তত্ত্বাবধানেই নতুন ছবির শুটিং শুরু হবে। আর তা হবে খুব শিগগিরিই।

Advertisement

এর আগে ‘দিলখুশ’, ‘কিশমিশ’-এর মতো সিনেমা পরিচালনা করেছেন রাহুল। অভিযোগ, একটি জনপ্রিয় OTT প্ল্যাটফর্মের ওয়েব সিরিজের শুটিং তিনি ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার (FCTWEI) নিয়ম না মেনে করেছেন। আর তার জেরেই ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন অফ ইস্টান ইন্ডিয়ার (DAEI) পক্ষ থেকে রাহলকে তিন মাসের কর্মবিরতির নির্দেশ দেওয়া হয়েছে। যা ২০ জুলাই অর্থাৎ শনিবার থেকে শুরু হয়েছে আর শেষ হবে আগামী ১৯ অক্টোবর।

[আরও পড়ুন: চোখে ব্যান্ডেজ, তুমুল যন্ত্রণা, কী হল অভিনেত্রী জাসমিন ভাসিনের?]


যদিও DAEI-এর উদ্দেশে পাঠানো মেলে রাহুল জানান, তিনি শুধুমাত্র মিটিং ও চিত্রনাট্য নিয়ে আলোচনা করতে গিয়েছিলেন। শুটিং করার উদ্দেশ্য কোনওভাবেই ছিল না। এদিকে DAEI সূত্রে জানা গিয়েছে, পরিচালক নিজেই নিয়ম বিরুদ্ধ শুটিংয়ের বিষয়টি স্বীকার করেছেন এবং ক্ষমাও চেয়েছিলেন। এ বিষয়ে প্রতিক্রিয়ার জন্য রাহুলকে ফোন করা হয়েছিল। তবে তা পাওয়া সম্ভব হয়নি।

বিষয়টি নিয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস বলেন, বাংলাদেশ থেকে ফেরার পরই রাহুলকে ডিরেক্টর্স গিল্ড থেকে মেল পাঠানো হয়েছিল। কিন্তু পরিচালক নির্দিষ্টি সময়ে তার জবাব দেননি। দিলে হয়তো এত দিনে তাঁর কর্মবিরতির মেয়াদ উত্তীর্ণ হয়ে যেত, আর তিনি প্রসেনজিৎ-অনির্বাণদের সঙ্গে নামী প্রযোজনা সংস্থার ব্যানারে পুজোর ছবির শুটিং করতে পারতেন। রাহুল তাঁরও খুব কাছের বলে জানান স্বরূপ বিশ্বাস। তবে নিয়ম তো সবার ক্ষেত্রেই এক! এদিকে এই ঘটনার পর রাহুলকে নতুন ছবির ক্রিয়েটিভ প্রোডিউসার হিসেবে রাখা হয়েছে। আর পরিচালনার দায়িত্বটি দেওয়া হয়েছে সৌমিক হালদারকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, অপরাজিতা আঢ্য, রজতাভ দত্ত, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, পারিজাত চৌধুরী।

[আরও পড়ুন: বেডরুম সিক্রেট! সম্পর্কে উষ্ণতা বজায় রাখার এই সাত টোটকা জেনে রাখুন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাহুলকে নতুন ছবির ক্রিয়েটিভ প্রোডিউসার হিসেবে রাখা হয়েছে।
  • আর ছবির পরিচালনার দায়িত্বটি দেওয়া হয়েছে সৌমিক হালদারকে।
Advertisement