shono
Advertisement

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি

আজই ঘোষণা সে ছবির, তবে সবার আগে EXCLUSIVE খবর সংবাদ প্রতিদিন ডিজিটাল-এ। The post কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:46 PM Aug 22, 2017Updated: 03:48 PM Oct 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেলালেন তিনি মেলালেন। ‘প্রাক্তন’ জুটিকে প্রাক্তন হতে দিলেন না। বরং খুব তাড়াতাড়িই ফিরিয়ে আনলেন। হ্যাঁ, বাংলা ছবির রং ফেরাতে সেলুলয়েডে ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। সৌজন্যে অবশ্যই কৌশিক গঙ্গোপাধ্যায়। তাঁর হাত ধরেই প্রত্যাবর্তন এই সোনালি জুটির। কৌশিকের আগামী ছবি দৃষ্টিকোণ-এ দেখা যাবে তাঁদের।  নিশপাল সিং রানের প্রযোজনায় এ ছবির শুটিং শুরু এই নভেম্বরেই।

Advertisement

[ফের বিয়ে ভাঙছে শ্রাবন্তীর! জল্পনায় তোলপাড় টলিউড]

এক সময় বাংলা ছবির বক্স অফিস তাকিয়ে থাকত তাঁদের দিকেই। রূপোলি পর্দায় তাঁদের আসা মানেই বক্স অফিসে লক্ষ্মীলাভ। দিনের পর দিন শো হাউসফুল। দর্শকের করতালি আর সিটিতে সিনেমাহল সরগরম। এ জুটির ম্যাজিক ছিল এমনই। উত্তম-সুচিত্রা জুটির মায়া যদি বাঙালির নস্ট্যালজিক সম্পদ হয়, তবে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির সাফল্য বাংলা ছবির ঘটমান বাস্তবতা। ইন্ডাস্ট্রিতে অনেক দিকবদল হয়েছে। ছবির বিষয়েও ব্যাপক রদবদল। বৈচিত্রের আনাগোনা। আজ আর আর্ট হাউস, মেইনস্ট্রিমের ‘আরোপিত’ বিভাজন নেই। বরং দুয়ে মিলে নতুন এক ধারা বাংলা ছবিকে গতি দিয়েছে। এই প্রেক্ষিতে সেই অর্থে জুটির ধারণা এখন অনেকটাই ফিকে। কিন্তু সোনালি অতীত যে তাঁরা এই সময়েও ফিরিয়ে আনতে পারেন তা প্রমাণিত। দীর্ঘদিনের বিরতি ভেঙে তাঁরা ফিরেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়ের ছবিতে। প্রাক্তন জুটি পরিচালক জুটির ‘প্রাক্তন’-কে যে সাফল্যের পথে হাঁটিয়েছে, তা বাংলা ছবির জন্য অত্যন্ত স্বাস্থ্যপ্রদ। জরুরিও। তারপর আবার কয়েকদিনের বিরতি। তবে এবার তা দীর্ঘস্থায়ী হল না। বাঙালি দর্শকের স্মৃতি উসকে এবার তাঁদের সেলুলয়েডে ফেরাচ্ছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।  দৃষ্টিকোণ ছবিতে তাঁদের নতুন আঙ্গিকে ধরতে চলেছেন কৌশিক। ছবিতে আছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। কলকাতা ছাড়াও কাছাকাছি সমুদ্র সৈকতে শুটিং করা ভাবনা আছে পরিচালকের।

[এবার ফ্যানের হাতেই হেনস্তার শিকার হলেন অভিনেত্রী]

বাংলা ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায় নিজেই এক ঘরানা। তাঁর ছবি মানেই দর্শকের ভাবনার ভাঁড়ারে নতুন রসদ। এবার কৌশিকের ছবিতে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। দর্শকের জন্য যে তা নয়া প্রাপ্তি তা বলার অপেক্ষা রাখে না। আপাতত তার অপেক্ষাতেই শুরু প্রহর গোনা।

[খোদ সলমনের কড়া চ্যালেঞ্জের মুখে বরুণ ধাওয়ান!]

The post কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার