shono
Advertisement

ফেসবুকে ফাঁস দাম্পত্যের খুঁটিনাটি, স্ত্রীকে খুন করল স্বামী

নিজেও আত্মহত্যা করল স্বামী! The post ফেসবুকে ফাঁস দাম্পত্যের খুঁটিনাটি, স্ত্রীকে খুন করল স্বামী appeared first on Sangbad Pratidin.
Posted: 09:43 PM Jan 20, 2017Updated: 04:13 PM Jan 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে একটু বেশিই সরব ছিলেন। দম্পতির ভবিষ্যৎ পরিকল্পনা, তাঁদের সম্পর্কের কথা, সন্তান-সম্ভাবনার কথা ফেসবুকের বন্ধুদের বলে বেড়াতেন ফলাও করে। আর তাই দিন দিন বিরক্ত হয়ে উঠছিলেন স্বামী। অবস্থা এমন পর্যায়ে পৌঁছল যে স্ত্রীকে শাস্তি দেওয়া জরুরি মনে করল স্বামী। আর শাস্তি হিসাবে স্ত্রীকে হত্যা করল সে। স্ত্রীকে খুন করার পর নিজেও আত্মঘাতী হয় ওই ব্যক্তি।

Advertisement

গত বৃহস্পতিবার পুণের ৩৪ বছরের রাকেশ গাঙ্গুরদে বৃহস্পতিবার স্ত্রী সোনালিকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। তাঁদের দেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়। সেখানেই রাকেশ জানিয়েছিল, স্ত্রীর সোশ্যাল মিডিয়ায় অতি সরব হওয়ার কথা। নিজেদের দাম্পত্য সম্পর্কে প্রায় সব কথাই ফেসবুকের বন্ধুদের বলে বেড়াতেন স্ত্রী সোনালি।

প্রসঙ্গত, রাকেশ ও সোনালির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তাঁদের পরিবারে। গত চার বছর ধরে ভালই চলছিল তাঁদের দাম্পত্য জীবন। দু’জনই চাকরি করতেন। কিন্তু গত কয়েকদিন আগে চাকরি ছেড়েছিলেন সোনালি। পেশায় ইঞ্জিনিয়ার সোনালি চাকরি ছাড়ার পর থেকেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে বেশি করে সময় কাটাতে শুরু করেছিলেন।

(শত্রুর শিরশ্ছেদ করতে ভারতীয় সেনার হাতে এবার ‘সুদর্শন চক্র’)

The post ফেসবুকে ফাঁস দাম্পত্যের খুঁটিনাটি, স্ত্রীকে খুন করল স্বামী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement