shono
Advertisement

গুরুদ্বার থেকে চুরির ‘অপরাধে’ যুবককে পিটিয়ে খুন, তড়িঘড়ি করা হল শেষকৃত্য!

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ঘটনার ভিডিও।
Posted: 05:36 PM Oct 28, 2023Updated: 05:45 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুদ্বার থেকে চুরির করার ‘অপরাধে’ পিটিয়ে খুন করা হল অভিযুক্তকে। পাঞ্জাবের মোগা জেলার ঘটনাকে ঘিরে ছড়াল তীব্র চাঞ্চল্য। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ঘটনার ভিডিও।

Advertisement

ঘটনা দিন দশেক আগের। মৃতের নাম করম সিং। বাড়ি গুরুসর মাডি গ্রামে। পুলিশের তরফে জানানো হয়েছে, গত ১৬ অক্টোবর ওই গ্রামের এক গুরুদ্বারে চুরি করেন করম বলে অভিযোগ। তাঁর কীর্তি ধরে ফেলেন একদল লোক। দেখতে পেয়েই গণপিটুনি দেওয়া হয়। গুরুতর আহত অবস্থায় ছটফট করতে থাকেন তিনি। বিষয়টি চোখে পড়ে স্থানীয়দের। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে গিয়ে মোগার হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু চোট এতটাই গুরুতর ছিল যে মৃত্য়ুর সঙ্গে পাঞ্জা লড়ে হার মানেন তিনি।

[আরও পড়ুন: বোধনেই পাশ ইডেন, লক্ষ্মীপুজোর দিন মাঠমুখী ক্রিকেটপ্রেমীরা, হাজির ওপার বাংলার দর্শকরাও]

পরের দিন অর্থাৎ ১৭ অক্টোবর এলাকার বাসিন্দারা চাপ দেওয়ায় তড়িঘড়ি করমের শেষকৃত্য সম্পন্ন করতে হয় তাঁর পরিবারকে। করমের মৃত্যুর কারণ তখনও তাঁদের কাছে স্পষ্ট ছিল না। তবে এর পরই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। সেখান থেকেই পরিবার জানতে পারে, নৃশংস গণপিটুনির কথা। তখনই পুলিশের দ্বারস্থ হন তাঁরা। ছজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমে ভিডিও ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। দেখা যায়, কেউ লাঠি দিয়ে পেটাচ্ছে করমকে, তো কেউ ঘুসি, লাথি মারছে। ভিডিওটি যাতে নেটদুনিয়ায় আর ছড়িয়ে না পড়ে, তার জন্যও কড়া ব্যবস্থা গ্রহণ করা হয়।

পরিবারের অভিযোগের ভিত্তিতে ছজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি এই ঘটনায় উঠে এসেছে আরও ১৬ জনের নাম। তবে গণপিটুনির মতো ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

[আরও পড়ুন: লক্ষ্মীপুজোর দুপুরে মর্মান্তিক দুর্ঘটনা মালদহে, লরির ধাক্কায় প্রাণ গেল মা-মেয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement