shono
Advertisement

দিদিমার সঙ্গে দেখা করতে ইটালিতে যাচ্ছেন, টুইট করে জানালেন রাহুল

যুবরাজ চললেন লম্বা ছুটিতে । The post দিদিমার সঙ্গে দেখা করতে ইটালিতে যাচ্ছেন, টুইট করে জানালেন রাহুল appeared first on Sangbad Pratidin.
Posted: 06:19 PM Jun 13, 2017Updated: 12:49 PM Jun 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েকদিন পর দেশে রাষ্ট্রপতি নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে বিরোধীদের ঐক্যবদ্ধ করতে উদ্যোগ নিয়েছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধি। অন্যদিকে কৃষি ঋণ মকুবের দাবিতে দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভে শামিল হচ্ছেন কৃষকরা। অনেকেই বলছেন, মোদি সরকারকে ধাক্কা দেওয়ার এটাই মোক্ষম সময়। আর এই পরিস্থিতিতেই ফে্র রাজনীতি থেকে লম্বা ছুটি নিয়ে দিদিমাকে দেখতে ইটালিতে চললেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী। টুইট করে নিজেই একথা ঘোষণা করেছেন তিনি।

Advertisement

[দৈনন্দিন জীবন থেকে যৌনতা-আমিষ খাবার বাদ দিলেই মিলবে সুস্থ সন্তান!]

টুইটারে রাহুল লিখেছেন, ‘দিদিমা ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে দেখা করতে দিন কয়েকের জন্য ইটালি যাচ্ছি। তাঁদের সঙ্গে কিছু সময় কাটানোর জন্য মুখিয়ে আছি।’ কিন্তু তাৎপর্যপূর্ণ বিষয় হল, ক’দিনের জন্য তিনি ইটালি যাচ্ছেন, তা জানাননি রাহুল গান্ধি।

 


প্রসঙ্গত, ইটালিতে থাকেন রাহুল গান্ধীর দিদিমা পাওলো মাইনো। এর আগে গত মার্চে চিকিৎসার জন্য আমেরিকায় যান সোনিয়া গান্ধী। মায়ের সঙ্গে গিয়েছিলেন রাহুলও। নিউ ইয়ারের সময়েও লন্ডনে ছিলেন তিনি। এমনকী  ২০১৪ সালে লোকসভা নির্বাচনে কংগ্রেসের ভরাডুরির পরও আমচকাই উধাও হয়ে গিয়েছিলেন রাহুল গান্ধী। শোনা গিয়েছিল, আত্মসমীক্ষার জন্য  তাইল্যান্ডে গিয়েছেন  তিনি ।

[ফেসবুকে যোগীর ছবি পোস্ট, মাথা চেয়ে ইনাম ঘোষণায় অভিযুক্ত তিন]

 

The post দিদিমার সঙ্গে দেখা করতে ইটালিতে যাচ্ছেন, টুইট করে জানালেন রাহুল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement