shono
Advertisement

জন্মদিনে বারাণসীতে মোদি, শুভেচ্ছা জানালেন রাহুল-মমতা

কীভাবে জন্মদিনটা কাটাচ্ছেন প্রধানমন্ত্রী?
Posted: 04:27 PM Sep 17, 2018Updated: 04:27 PM Sep 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের জন্মদিনটাকে কখনওই স্পেশ্যাল মনে করেন না তিনি। কিন্তু তা বলে কী আর অনুরাগীদের থামানো যায়। তাই অন্যান্যবারের মতো এবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে নানা রাজ্যে না অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সোমবার ৬৮ বছর বয়সে পা দিলেন মোদি। গোটা দেশ তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর মঙ্গল কামনা করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও।

Advertisement

[ইসরোর মুকুটে নয়া পালক, PSLV চেপে পাড়ি ব্রিটিশ স্যাটেলাইটের]

বর্তমানে শুভেচ্ছা জানানোর সবচেয়ে জনপ্রিয় মাধ্যম সোশ্যাল মিডিয়া। টুইট করেই মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর মঙ্গল কামনা করলেন রাহুল। রাজনৈতিক দ্বন্দ্ব সরিয়ে রেখে প্রধানমন্ত্রীর জন্মদিনে রাহুলের এমন টুইট প্রশংসা কুড়িয়েছে নেটদুনিয়ার। এবারের জন্মদিনটা স্কুল পড়ুয়াদের সঙ্গেই কাটাবেন মোদি। নিজের লোকসভা কেন্দ্র বারাণসীর নারুর গ্রামের একটি প্রাথমিক স্কুলের ছাত্রছাত্রী এবং বস্তি এলাকার মোট ৩০০ শিশুর সঙ্গে সেলিব্রেট করবেন জন্মদিন। সোমবার সন্ধেয় বারাণসী পৌঁছনোর কথা মোদির। জানা গিয়েছে, পরে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজোও দেবেন তিনি। তবে এবারের জন্মদিনে আর নিজের মা হীরা বেনের সঙ্গে দেখা করা হল না তাঁর।

এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তামিলনাড়ুতে সদ্যোজাতদের সোনার আংটি উপহার দেওয়া হল। সোশ্যাল সাইটেও মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নানা ছবি-ভিডিও পোস্ট করা হয়েছে। শুভেচ্ছা জানিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপ-রাষ্ট্রপতি বেঙ্গাইয়া নায়ডু। প্রধানমন্ত্রী প্রশংসা করে একটি পোস্ট করেছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement