shono
Advertisement

বৃষ্টিতে বাতিল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ, সমতায় ফেরা হল না বিরাটদের

বৃষ্টির কারণে ভারতীয় ইনিংস শুরুই করা গেল না। The post বৃষ্টিতে বাতিল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ, সমতায় ফেরা হল না বিরাটদের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:07 PM Nov 23, 2018Updated: 03:55 PM Nov 24, 2018

অস্ট্রেলিয়া: ১৩২/৭ (ম্যাকডার্মট- ৩২*)

Advertisement

ভারত:

বৃষ্টির কারণে বাতিল ম্যাচ

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিকল্পনা ছিল গত ম্যাচের সব ভুল শুধরে মেলবোর্নে ঘুরে দাঁড়ানোর। পরিকল্পনা ছিল, স্মিথ-ওয়ার্নারহীন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজে সমতায় ফেরার। কিন্তু ক্যাঙারুর দেশে বিরাট কোহলিদের প্রতি ভাগ্যদেবী একেবারেই সহায় নন। তাই তো বৃষ্টিতে ভেস্তেই গেল দ্বিতীয় ম্যাচ।

[বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে ইতিহাসের দোরগোড়ায় মেরি কম]

শুক্রবার টস জিতে রান তাড়া করার সিদ্ধান্ত নিয়েছিলেন ভারত অধিনায়ক। ব্রিসবেনে দলের যে হাল হয়েছিল তার আর পুনরাবৃত্তি চাননি ক্যাপ্টেন কোহলি। তাই বোলিং থেকে ফিল্ডিং সব বিভাগেই সতর্ক ছিলেন ভারতীয়রা। তবে মাঠে বল গড়ানোর আগেই এক পশলা বৃষ্টিতে ভেজে বাইশ গজ। তারপর অবশ্য ম্যাচ শুরু হয়। এবং ভুবনেশ্বর কুমার ও খালিল আহমেদরা শুরুতেই জোর ধাক্কা দেন অজি ব্যাটিং-অর্ডারে। অ্যারোন ফিঞ্চ থেকে লিন, ম্যাক্সওয়েল ভারতীয় পেস ও স্পিনের সামনে এদিন কেউই টিকতে পারেননি। এতদূর পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু ভারতীয়দের জয়ের স্বপ্নে বাধা হয়ে দাঁড়ান বরুণদেব। ডাকওয়ার্থ লুইস নিয়মে ম্যাচের বয়স কমে ২০ থেকে ১৯ ওভার হয়। আম্পায়ার জানিয়ে দেন, জয়ের জন্য ১৯ ওভারে ভারতকে ১৩৭ রান করতে হবে। সে শর্তও নাহয় মেনে নেওয়া গেল। কিন্তু বৃষ্টি থামার নামই নিল না। পরে আকাশের অবস্থা দেখে ওভার আরও কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। জানানো হয়, ১৯ নয়, ১১ ওভারে ভারতের টার্গেট ৯০ রান। তখনও পর্যন্ত ঐতিহাসিক মেলবোর্নে ৬০ হাজারেরও বেশি দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভারতীয় ইনিংস শুরু হওয়ার। শেষমেশ ঠিক হয়, খেলা হবে পাঁচ ওভারের। ভারতের লক্ষ্য ৪৬ রান। কিন্তু কোথায় কী? অঝোরে চলল বৃষ্টি।

লাগাতার বৃষ্টিতে তাই অবশেষে ম্যাচ বাতিল করারই সিদ্ধান্ত নেন আম্পায়াররা। আর সেই সঙ্গে ভারতীয়দের সিরিজে সমতা ফেরানোর আশাও এদিনের মতো শেষ হয়ে যায়। রবিবার সিডনিতেই সিরিজ ড্র করার শেষ সুযোগ ভারতীয়দের কাছে। তবে সে ম্যাচেও যদি ভিলেনের ভূমিকায় অবতীর্ণ হয় বৃ্ষ্টি, তাহলে বিনাযুদ্ধেই সিরিজ চলে যাবে অজিদের পকেটে। 

The post বৃষ্টিতে বাতিল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ, সমতায় ফেরা হল না বিরাটদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার