shono
Advertisement

কেন বিশেষ দিনে পালিত হয় জন্মদিন? ‘গোধূলি আলাপ’-এর সেটে জানালেন রাজ চক্রবর্তী

খাতায়-কলমে ২১ ফেব্রয়ারি জন্মদিন রাজের। কিন্তু সেদিন তা পালিত হয় না।
Posted: 03:49 PM Feb 20, 2023Updated: 03:49 PM Feb 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাতায়-কলমে ২১ ফেব্রয়ারি জন্মদিন রাজ চক্রবর্তীর (Raj Chakraborty)। কিন্তু বেশিরভাগ সময়ই সেদিন তা পালিত হয় না। কেন? তা ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap) সিরিয়ালের সেটে এসে জানালেন রাজ।

Advertisement

২০২২ সালের ২১ মার্চ থেকে স্টার জলসায় দেখা যাচ্ছে ‘গোধূলি আলাপ’। প্রযোজনার পাশাপাশি অনেক সময় সিরিয়ালের পরিচালনার দায়িত্বও সামলান রাজ। সেখানেই সম্প্রতি রাজের প্রি-বার্থ ডে সেলিব্রেশনের আয়োজন করা হয়। আনা হয় কেক। সেই কেক কাটতে গিয়েই নিজের জন্মদিনের রহস্য উন্মোচন করেন টলিউডের জনপ্রিয় পরিচালক।

[আরও পড়ুন: ‘পাঠান’-এর সাফল্যের পর সামলাচ্ছেন ‘টাইগার ৩’-র স্ক্রিপ্ট, চেনেন বলিউডের এই লেখককে?]

কেক কাটার আগের মুহূর্তে রাজ সেটের কলাকুশলীদের জানান, শিবরাত্রির দিন তাঁর জন্ম হয়েছিল। আর সেবার ২১ ফেব্রুয়ারি শিবরাত্রি ছিল। তারপর থেকে শিবরাত্রির দিনই রাজের জন্মদিন হিসেবে পালন করতেন তাঁর বাবা ও মা। এখনও মা তাই করেন। দিনের হিসেবে তাঁরা রাখেন না।

তাঁর জন্মদিনের জন্য কেক আসলেও তা সেটের বাকিদের সঙ্গে কাটেন রাজ। গাওয়া হয় ‘হ্যাপি বার্থ ডে’ গান। সেটে সেই সময় উপস্থিত ছিলেন কৌশিক সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, সোহাগ সেন, ঋজু বিশ্বাস, রোশনি ভট্টাচার্য। খুব শিগগিরিই ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের তিনশো এপিসোড পূর্ণ হবে। এদিনের কেক তার সেলিব্রেশনেও খাওয়ালেন রাজ।

[আরও পড়ুন: সঙ্গে থাকুক প্রিয় গায়ক, পিঠে অরিজিৎ সিংয়ের অটোগ্রাফকে ট্য়াটু করালেন অনুরাগী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement