shono
Advertisement

জামাইকায় ছুটি কাটাতে গিয়ে ডলফিনের সঙ্গে বন্ধুত্ব! দেখুন রাজ-শুভশ্রী-যুবানের কাণ্ড

একাধিক ছবি শেয়ার করেছেন রাজ।
Posted: 01:39 PM Jul 10, 2022Updated: 01:39 PM Jul 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথার উপরে নীল আকাশ, নিচে পাহাড়ে ঘেরা সমুদ্র, আর তার মাঝে ছেলে যুবানকে নিয়ে চুটিয়ে ছুটি উপভোগ করছেন রাজ-শুভশ্রী। জামাইকায় গিয়েছেন টলিউডের তারকা দম্পতি। আর সেখানেই পেয়েছেন ডলফিনের দেখা। 

Advertisement

পয়লা জুলাই বিমানবন্দরে যুবানের একটি ভিডিও পোস্ট করেন রাজ (Raj Chakraborty)। ক্যাপশনে লেখেন ‘ভ্যাকেশন’। তাতেই বোঝা যায় ছেলে ও স্ত্রীকে নিয়ে বেড়াতে যাচ্ছেন পরিচালক। তবে তিনজনের গন্তব্য কোথায়, তা জানা যায় পরের পোস্টগুলিতে। 

একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন রাজ-শুভশ্রী (Subhashree Ganguly)। একটি ছবিতে কমলা রঙের বিকিনি পরে ক্যামেরার সামনে পোজ দেন নায়িকা। ছেলে যুবানকে (Yuvaan) কাঁধে নিয়ে পাশে হাসিমুখে দাঁড়িয়েছিলেন রাজ। 

[আরও পড়ুন: বাতাসে বহিছে প্রেম…, বিদেশ থেকে ফিরে বিমানবন্দরে রণবীরকে জড়িয়ে ধরলেন আলিয়া]

ছবিতেই স্পষ্ট ছুটির দিনগুলোতে বেশ আনন্দ করছেন রাজ, শুভশ্রী ও যুবান। রবিবার ডলফিনের সঙ্গে জলকেলির ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন রাজ। শুধু তিনি নন, শুভশ্রী এবং যুবানও ডলফিনের সঙ্গে বেশ বন্ধুত্ব পাতিয়ে ফেলেছেন।  

ডলফিনের পাখনায় হাত দিয়ে ছবি তোলেন রাজ। শুভশ্রীর মুখে যেন আর হাসি ধরছিল না। আর যুবান? সে মন দিয়ে ডলফিনকে দেখছিল। তার মসৃণ গায়ে হাতও বুলিয়ে দিয়েছে। 

২০২০ সালের ১২ সেপ্টেম্বর যুবানের জন্ম হয়।  তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। এখন আবার স্কুলেও যেতে শুরু করেছে সে। এদিকে পরিচালনার পাশাপাশি বিধায়ক হওয়ার দায়িত্বও সামলান রাজ। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের হাতে আবার রয়েছে ‘বৌদি ক্যান্টিন’, ‘ডক্টর বক্সী’র মতো সিনেমা। প্রকাশ্যে এসেছে ‘বিসমিল্লা’র টিজার। 

[আরও পড়ুন: পিছু ছাড়ছে না বিতর্ক, এবার ‘কালী’ তথ্যচিত্রের নির্মাতাদের বিরুদ্ধে FIR দায়ের উত্তরাখণ্ডে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement