shono
Advertisement

শুটের মাঝেই ভিক্টোরিয়ায় ফুচকা খাচ্ছেন রাখি গুলজার, দেখে ‘থ’ পরিচালক নন্দিতা-শিবু!

লাইট, ক্যামেরা, অ্যাকশন অ্যান্ড 'ফুচকা'! দেখুন ভিডিও
Posted: 05:07 PM Jan 17, 2024Updated: 05:53 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকাল থেকেই ভিক্টোরিয়া মেমোরিয়াল চত্বরে ভিড়! কারণ, শুটিং চলছে। নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্য়ায়ের ‘আমার বস’ সিনেমার শুটিংয়ের জন্য বর্তমানে কলকাতায় রাখি গুলজার (Rakhee Gulzar)। দিন পনেরো আগেই শহরে পা রেখেছেন প্রবীণ অভিনেত্রী। আর সেই সিনেমার শুটিংয়েই ‘গার্ল গ্যাংয়ে’র সঙ্গে ফুচকাপ্রেমে মজলেন রাখি।

Advertisement

৫ জানুয়ারি, সেক্টর ফাইভে শুটিং শুরু হয়েছিল। দিন কয়েক ধরেই শহরের বিভিন্ন লোকেশনে রাখি গুলজারকে নিয়ে শুটিং করছেন নন্দিতা-শিবপ্রসাদ। বুধবারের লোকেশন ছিল ভিক্টোরিয়া মেমোরিয়াল চত্বর। সেখানে এক ফুচকা খাওয়ার দৃশ্যের শুটিং চলছিল। আর হাতের নাগালে কলকাতার ফুচকা দেখেই দারুণ খুশি হয়ে যান রাখি গুলজার। শহরে পা রেখেই অবশ্য বিবেকানন্দ পার্কে ফুচকা খেতে যাওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন তিনি। এবার ষোলো আনা ইচ্ছেপূরণ! সৌরসেনী মিত্র, শ্রুতি দাসের সঙ্গে শট চলাকালীন টক জল, ঝাল আলুমাখা দিয়ে ফুচকা খেলেন রাখি গুলজার। পরিচালক নন্দিতা রায় তখন ‘কাট’ বলা সত্ত্বেও সেদিকে কোনও ভ্রুক্ষেপ নেই প্রবীণ অভিনেত্রীর! শেষমেশ ময়দানে নামেন শিবপ্রসাদ। রাখির হাত ধরে আর ফুচকা না খাওয়ার অনুরোধ জানান। শহরে এমনিতই ঠান্ডা, উপরন্তু বয়স, পাছে শরীর খারাপ না হয়ে যায়।

[আরও পড়ুন: ‘রাম-সীতা’ অরুণ-দীপিকার সঙ্গে পায়ে হেঁটে অযোধ্যায় ‘লক্ষ্মণ’ সুনীল, ফিরল ‘রামায়ণ’-এর স্মৃতি]

২১ বছর বাদে বাংলা সিনেমায় রাখি গুলজার। নন্দিতা-শিবুর হাত ধরেই বহুদিন বাদে বাংলা ছবিতে প্রত‌্যাবর্তন ঘটল রাখি গুলজারের। বহু বছর আগে বাংলায় তাঁকে ঋতুপর্ণ ঘোষের ‘শুভ মহরত’ ছবিতে পাওয়া গিয়েছিল। এছাড়া গৌতম হালদারের ‘নির্বাণ’ ছবিতে থাকলেও বেশি দর্শকের দেখার সুযোগ হয়নি। কারণ, সেই সিনেমা মুক্তি পেয়েছিল ফিল্ম ফেস্টিভ্যালে। সেই অর্থে ‘শুভ মহরত’-এর পর ‘আমার বস’ ছবি দিয়েই বাংলা সিনেমায় প্রত্যাবর্তন ঘটল রাখি গুলজারের।

[আরও পড়ুন: নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ রচনার, রাজনীতিতে পা দিচ্ছেন ‘দিদি নম্বর ওয়ান’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement