shono
Advertisement

‘আমার নগ্ন ভিডিও করেছিল’, জেল থেকে বেরিয়েই রাখির বিরুদ্ধে বিস্ফোরক প্রাক্তন স্বামী

ধর্ষণের অভিযোগে জেলে যেতে হয়েছিল রাখি প্রাক্তন স্বামীকে।
Posted: 08:17 PM Aug 21, 2023Updated: 08:35 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বিয়ে বিতর্কে নয়া মোড়। এতদিন প্রাক্তন স্বামী আদিলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন রাখি। ঘরোয়া হিংসার পাশাপাশি ধর্ষণেরও অভিযোগ উঠেছিল। ফল হিসেবে জেলে যেতে হয়েছিল আদিলকে। এবার জেল থেকে বেরিয়েই রাখির বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ আনলেন আদিল।

Advertisement

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও আনেন তিনি। পরে আবার আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। তাঁকে গ্রেপ্তারও করা হয়।

[আরও পড়ুন: আকাশের ঠিকানায় নাম লেখালেন শ্রাবন্তী, তারার নামকরণ হল অভিনেত্রীর নামে]

জামিন পেয়ে জেল থেকে বেরিয়েই এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন আদিল। সেখানেই তিনি বলেন, “রাখির মতো মহিলাদের সঙ্গে কথা বলাও বিপজ্জনক। সংবিধানে নারীসুরক্ষার যে আইন রয়েছে তা ব্যবহার করে যা খুশি তাই করতে পারে।” আদিলের অভিযোগ, আগের স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই তাঁকে নিকাহ করেছিলেন রাখি। অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি আদিলের থেকে সাত বছরের বড়। কিন্তু আদিলের দাবি তিনি রাখির থেকে ১৯ বছরের ছোট।

রাখির বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন আদিল। ‘ভিডিওকল সেশনে আমার নগ্ন ভিডিও করেছিল’, এমনটাই বলেন তিনি। আদিলের অভিযোগ, ইরানি ছাত্রীকে রাখি টাকা দিয়ে ধর্ষণের নকল অভিযোগ দায়ের করিয়েছিল। মায়ের ক্যানসারের অজুহাতেও রাখি টাকা তুলতেন বলে অভিযোগ তাঁর। আদিল জানান, জেলে খুবই খারাপ সময় কেটেছে তাঁর। নিজের এই হেনস্তার জন্য রাখিকে তিনি ছাড়বেন না। পালটা আইনি ব্যবস্থা নেবেন।

[আরও পড়ুন: রাজ-পরীমণির রক্তারক্তি কাণ্ড! হাসপাতালে ‘সুড়ঙ্গ’ খ্যাত নায়িকাও, ব্যাপার কী?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement