shono
Advertisement

‘অ্যানিম্যাল’ মুক্তির আগেই বড় খবর দিলেন রণবীর, নতুন কী চমক আসছে?

অগ্রিম বুকিংয়েই বক্স অফিসকে হাতের মুঠোয় করে নিয়েছে 'অ্যানিম্যাল'।
Posted: 03:40 PM Nov 29, 2023Updated: 03:40 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  আর মাত্র একটা দিন। শুক্রবারই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত হাইভোল্টেজ ছবি ‘অ্যানিম্যাল’। ইতিমধ্যেই অগ্রিম বুকিংয়ে বক্স অফিসকে হাতের মুঠোয় করে নিয়েছে ‘অ্যানিম্যাল’। আর এবার ‘অ্যানিম্যাল’ টিমের পক্ষ থেকে এল বড় খবর!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ‘অ্যানিম্যাল’ ছবির প্রচারে শহরে শহরে ঘুরছেন রণবীর। সেই প্রচারেই রণবীর জানিয়েছেন, ‘অ্যানিম্যাল ছবির দৈর্ঘ্য অনেকটাই বড় ছিল। অনেক কষ্টে ছবিটাকে তিনঘণ্টার মধ্যে আনা হয়েছে। এখনও অনেকটা বলা বাকি অ্যানিম্যাল-এর।’ রণবীরের এই কথা থেকেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল, ‘অ্যানিম্যাল’ -এর সিক্যুয়েল আসবে। তবে ছবির প্রযোজক ভূষণ কুমার যেন সেই ইঙ্গিতটাকেই স্পষ্ট করেছেন।

[আরও পড়ুন: Filmfare OTT: আলিয়া-মনোজ-সোনাক্ষীদের হাতে ব্ল্যাক লেডি, আর কারা পেলেন পুরস্কার?]

সম্প্রতি ভূষণ কুমার জানিয়েছেন, ‘অ্যানিম্যাল’ ছবিতে বড়সড় চমক রয়েছে। যা কিনা ছবির শেষে দর্শক জানতে পারবেন। প্রযোজকের এই কথাতেই রটেছে ‘অ্যানিম্যাল’ ছবির সিক্যুয়েলের খবর।

প্রসঙ্গত, হিংসা-প্রতিশোধ, রক্তাক্ত অতীত-ভবিষ্যতের সঙ্গে প্রেম-ভালোবাসার বন্য গল্পকে ট্রেলারে এমন রোমাঞ্চকরভাবে তুলে ধরেছে ‘অ্যানিম্যাল’, যা দেখে উত্তেজনায় ফুটছেন দর্শকরা। পয়লা ডিসেম্বরের অপেক্ষায় হা পিত্যেশ করছেন সকলে! তাই ২৫ নভেম্বর, শনিবার থেকে অগ্রীম বুকিং শুরু হতেই তোলপাড়। দিল্লি, মুম্বই-সহ দেশের একাধিক মেট্রো সিটিতে ‘অ্যানিম্যাল’-এর টিকিটের দাম উঠেছে ২২০০ টাকা অবধি। যা কিনা অবিশ্বাস্য!

[আরও পড়ুন: ইন্দোনেশিয়ায় ‘রক্তবীজ’-এর ইতিহাস! প্রথম কোনও বাংলা সিনেমার স্ক্রিনিং হবে এই দ্বীপরাষ্ট্রে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement