shono
Advertisement

হলিউডে অডিশন দিয়েছেন রণবীর সিং!

তাহলে কি এবার হলিউড চললেন অভিনেতা? The post হলিউডে অডিশন দিয়েছেন রণবীর সিং! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:50 PM Jan 16, 2019Updated: 03:50 PM Jan 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীয়ের হলিউড অভিষেক হয়েছে অনেক আগে। এবার সেই রাস্তাতেই হাঁটলেন স্বামীও। কথা হচ্ছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে নিয়ে। অভিনেতা ইতিমধ্যেই নাকি হলিউডে অডিশন দিয়েও এসেছেন। রণবীর নিজেই একথা প্রকাশ করেছেন। একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, হলিউডের একটি ছবির জন্য তিনি অডিশন দিয়েছিলেন। কিন্তু পরীক্ষায় পাশ করতে পারেননি। তাই এখনকার মতো বলিউড ছাড়ার কোনও প্রশ্নই নেই।

Advertisement

গত মাসেই মুক্তি পেয়েছে রণবীর সিংয়ের ছবি ‘সিম্বা’। ছবিতে রণবীরের সঙ্গে বিপরীতে ছিলেন সারা আলি খান। ছবিটি ইতিমধ্যেই ভাল ব্যবসা করে ফেলেছে। এমনকী পরিচালক রোহিত শোট্টির সমস্ত ছবির রেকর্ডকে পিছনে ফেলে দিয়েছে ‘সিম্বা’। ‘চেন্নাই এক্সপ্রেস’ এতদিন পর্যন্ত বাজার থেকে যে টাকা ঘরে তুলেছে, তাকে ইতিমধ্যেই ছাপিয়ে গিয়েছে ছবিটি। এখন আর ‘চেন্নাই এক্সপ্রেস’ নয়, রোহিত শেট্টির সবচেয়ে বেশি উপার্জনকারী ছবিগুলোর মধ্যে শীর্ষে রয়েছে ‘সিম্বা’। ভারতের বক্স অফিস থেকে এখনও পর্যন্ত ২২৭.৭১ কোটি টাকা ঘরে তুলেছে ছবিটি। সেদিকে ‘চেন্নাই এক্সপ্রেস’ ঘরে তুলেছিল ২২৭.১৩ কোটি টাকা। এটি রোহিত শেট্টির আট নম্বর ছবি যেটি ১০০ কোটির ক্লাবে ঢুকল।

সোনু নিগমকে খুনের ছক জেহাদিদের, বিপদ কাটেনি এখনও ]

অনুমান করা হচ্ছে, রণবীরের পরের ছবিটিও বক্স অফিস মাতাবে। তবে এই ছবিটি রোহিত শেট্টি পরিচালনা করেননি। এটি জোয়া আখতারের ছবি। নাম ‘গাল্লি বয়’। ব়্যাপার ভিভিয়ান ফার্নান্ডেজ বা ডিভাইনের জীবন অবলম্বনে তৈরি হয়েছে ‘গাল্লি বয়’ ছবিটি। ইনি মুম্বইয়ের এক স্ট্রিট ব়্যাপার। ‘মেরে গাল্লি মে’ গানটির জন্য বিখ্যাত তিনি। কিন্তু ব়্যাপার হওয়ার যাত্রাপথ তাঁর কাছে মসৃণ ছিল না। মুম্বইয়ের রাস্তায় কীভাবে তাঁর জীবন কাটত, কীভাবে তিনি একজন প্রতিষ্ঠিত ব়্যাপার হলেন, সেই গল্প দেখানো হয়েছে ছবিতে। ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে-র দিন মুক্তি পাবে ‘গাল্লি বয়’।

সেনা দিবসে শহিদ পত্নীদের বিশেষ সম্মান জানালেন ‘উরি’ ছবির নির্মাতারা ]

The post হলিউডে অডিশন দিয়েছেন রণবীর সিং! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement